সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পূজা উদযাপন পরিষদের বার্ষিক প্রতিনিধি সভা শুক্রবার

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার বার্ষিক প্রতিনিধি সভা ২১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় চৌহাট্টাস্থ ভোলানন্দ গিরী আশ্রমে অনুষ্ঠিত হবে। আসন্ন শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই প্রতিনিধি সভায় শারদীয় দুর্গোৎসবের সার্বিক প্রস্তুতি ও পূজা উদযাপন পরিষদের চলমান কর্মকান্ড নিয়ে আলোচনা হবে।

প্রতিনিধি সভায় সিলেট জেলা অন্তর্ভূক্ত পূজা পরিষদের সকল উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ নিজ নিজ উপজেলার শারদীয় দুর্গা পূজার তালিকাসহ সর্বশেষ পরিস্থিতি সভায় উল্লেখ করবেন। সভায় সিলেট মহানগরের সার্বজনীন ও পারিবারিক পূজা মান্ডপসহ দায়িত্বশীল প্রতিনিধিবৃন্দ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট নিরঞ্জন কুমার দে সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, মহানগর শাখার সভাপতি সুব্রত দেব ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত এক বিবৃতিতে পূজা পরিষদের জেলা ও মহানগর শাখার কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ এবং উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, সকল সার্বজনীন পূজা কমিটির প্রতিনিধিবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে বার্ষিক প্রতিনিধি সভায় উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: