সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীকে ডিভোর্স দিয়ে বিদেশিনীর প্রেমে মশগুল অর্জুন

বিনোদন ডেস্ক:: স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে ২০ বছরের দাম্পত্য জীবন ভেঙে গেছে বলিউড তারকা অর্জুন রামপালের। কী কারণে এতদিনের সংসার ভেঙে বেরিয়ে এলেন এই অভিনেতা, সে বিষয়ে কিছুই খোলসা করেননি তিনি। কিন্তু, আলোচনায় এসেছে বেশ কিছু কারণ।

তার সাবেক স্ত্রী মেহর জেসিয়ার দাবি ছিলো হৃতিক রোশনের স্ত্রী সুজান খানের সঙ্গে পরকীয়ায় আসক্ত অর্জুন। অবশ্য এই অভিযোগ মিথ্যে দাবি করেছেন তার স্বামী। তার প্রমাণও মিলেছে সুজান যখন হৃতিকের সঙ্গে মিশেছেন। তিনি এই মুহূর্তেও প্রাক্তন স্বামী হৃতিক রোশন এবং তার দুই ছেলে রেহান এবং রিদানকে নিয়ে ব্যস্ত।

এদিকে বলিউড পাড়ায় রটেছে নতুন খবর। গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিস নামে এক বিদেশিনীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অর্জুন রামপাল। মুম্বাইতে সম্প্রতি তাদের একসঙ্গে দেখা গেছে বেশ কয়েকবার। তারা একই ছাদের নিচে বাস করছেন। অনেকেই দাবি করছেন এই বিদেশীনির জন্যই দীর্ঘদিনের সংসার ফেলে চলে এসেছেন অর্জুন।

কিন্তু তাদের দু’জনের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই বলে দাবি করেছেন অর্জুন রামপাল।

জানা যাচ্ছে, কোনও সিনেমা বা বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য নয়। বিদেশিনীর সঙ্গে নাকি ইউরোপে ছুটি কাটাচ্ছেন অর্জুন রামপাল। শুধু তাই নয়, গ্যাব্রিয়েলা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেছেন। যেখানে গ্যাব্রিয়েলা যেমন ‘উষ্ণতা’ ছড়াচ্ছেন, তেমনি অর্জুন রামপালকেও দেখা যাচ্ছে এক্কেবারে অন্যরকম মুডে।

এদিকে অর্জুন রামপাল যখন বিদেশে গ্যাব্রিয়েলার সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত, সেই সময় অভিনেতার প্রাক্তন স্ত্রী মেহর জেসিয়া গণেশ পুজো নিয়ে মেতে রয়েছেন। দুই মেয়েকে নিয়ে বর্তমানে গণপতি আরাধনায় মগ্ন মেহর। তিনি এসব নিয়ে কোনো কথাও বলতে চাইছেন না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: