সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহোপ সিলেটের বর্ধিত সভা ২১ সেপ্টেম্বর

সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠনের লক্ষ্যে বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ (বাহোপ) সিলেটের বর্ধিত সভা আগামী ২১ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গত ৩১ আগস্ট বাহোপ’র কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি ডা. বীরেন্দ্র চন্দ্র দেব। পরিষদের সাধারণ সম্পাদক ডা. এ.এ.এম শিহাব উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন- পরিষদের সহ-সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার দাস, কোষাধ্যক্ষ ডা. গোপীকা রঞ্জন চক্রবর্তী, যুগ্ম প্রচার সম্পাদক ডা. কাজী মোহাম্মদ রিয়াজ উদ্দিন, মো. রায়হান হাজারী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ডা. হীরন মোহন বিশ্বাস, ডা. ঋষিকান্ত দাস, সুজিত রায়, ডা. পলি রাণী মজুমদার।

সভায় সর্বসম্মতিক্রমে ডা. চ-ীপদ চক্রবর্তী স্মৃতি পাঠাগার গঠন ও সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয়। ডা. চ-ীপদ চক্রবর্তী স্মৃতি পাঠাগার সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ডা. সুনীল চন্দ্র দাসকে পরিচালক, ডা. তপন কুমার বৈষ্ণবকে সহ-পরিচালক ও ডা. পলি রাণী মজুমদারকে গ্রন্থাগারিক হিসেবে দায়িত্ব অর্পণ করা হয়।
সভায় সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক চিকিৎসক সম্মেলনে সংশ্লিষ্ট সকলকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য পরিষদের সভাপতি ডা. বীরেন্দ্র চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক ডা. এ.এ.এম শিহাব উদ্দিন আহ্বান জানিয়েছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: