সর্বশেষ আপডেট : ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিদেশে দৌড়ঝাঁপ করে লাভ হবে না : হাছান

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, জাতিসংঘ, যুক্তরাষ্ট্র, ব্রাসেলস এবং লন্ডন ঘুরে কোনো লাভ হবে না। সংবিধানের এক চুলও ব্যত্যয় হবে না।

তিনি বলেন, ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং জাপানের মতো দেশে সংবিধানের আলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই নির্বাচনকালীন সরকারপ্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন এবং নির্বাচন কমিশনের অধিনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সুতরাং এ নিয়ে বিদেশে দৌড়ঝাঁপ করে কোনো লাভ হবে না।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান রাষ্ট্র ক্ষমতা দখলের পর মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধচারী,পাকিস্তানিদের দোষর এমনকি পাকিস্তান প্রতিনিধি দলের ডেপুটি লিডার শাহ্ আজিজুর রহমানকে তার মন্ত্রিসভার প্রথম প্রধানমন্ত্রী করেছিলেন এবং যারা মুক্তিযুদ্ধের বিপক্ষে অবস্থান নিয়েছিল তাদেরকে রাজনীতি করার সুযোগ দিয়েছিলেন। তার এসব কর্মকাণ্ড প্রমাণ করে তিনি মুক্তিযোদ্ধা ছিলেন না।

তিনি বলেন, বিএনপিতে অনেক নেতা আছেন যারা মুসলিম লীগ ও জামায়াতে ইসলামীর পরবর্তী প্রজন্ম। আর বিএনপির জেলা ও উপজেলা পর্যায়ের অনেক নেতা আছেন যাদের পরিবার হয় মুসলিম লীগ ব্যাকগ্রাউন্ড অথবা পাকিস্তানি পক্ষ অবলম্বনকারী বিভিন্ন দলের ব্যাকগ্রাউন্ড। আর কিছু আছে সুযোগ সন্ধানী।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জান দুর্জয়ের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দারসহ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: