সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমরা লন্ডনীরা পয়সা চাই না,ব্যবহার চাই’

মো. কাজল::  একজন লন্ডন প্রবাসী দেশের মানুষের কাছে,তথা পুলিশের কাছে ভালো ব্যবহার প্রত্যাশা করেন। আমার মুখের ভাষা সুন্দর সেটা তো আমি বুঝতে পারি না। বুঝবেন আপনারা।
তবে এটুকু জানি পুলিশে যোগদানের আগে সব মানু্ষই আমাকে ভালো বলতো,ভালো জানতো। সর্বনাশ হলো,যবে থেকে পুলিশ হলাম। বিনা কারণে বেশির ভাগ মানুষের বিরাগভাজন হলাম।
অন্যায়কারী,অত্যাচারী মানুষ তো বটেই।

ভালো মানুষের চোখেও। একটা প্রবাদ আছে “যারে দেখতে নারী,তার চলন বাঁকা ” আমরা যত ভালোই হই না কেন! যখনি পুলিশ,তখনই কিছু মানুষের মনে খারাপ দিকটাই উৎরে উঠে। নিজের বাচবিচার না করে,প্রথমেই পুলিশের ভালো মন্দের বিচার শুরু করি।
ভদ্রলোকের সাথে শুধু হাসিমূখে কথা বলেছি,তাতেই তিনি সন্তুষ্ট। ভাই,সারাদিন রোদে পুড়ে হাসিমাখা মুখটা ধরে রাখতে অনেক কষ্ট হয়।
আপনি হয়ত জানেন না,জাতিসংঘে কাজের জরিপে,বাংলাদেশ পুলিশ সেরা পুলিশ!
শুনে অনেকেই হয় ভ্রু- কুচকাবেন। এটা খুব স্বাভাবিক।

তবে দেশের সব মানুষ যখন ভালো হয়ে যাবে, তখন আমাদের আর ব্যস্ত থাকা লাগবে না। তখন আমাদের মুখে সব সময় হাসিই থাকবে।

 

লেখক: পুলিশ কর্মকর্তা।

আমরা লন্ডনীরা পয়সা চাই না,ব্যবহার চাই,,একজন লন্ডন প্রবাসী দেশের মানুষের কাছে,তথা পুলিশের কাছে ভালো ব্যবহার প্রত্যাশা করেন। আমার মুখের ভাষা সুন্দর সেটা তো আমি বুঝতে পারি না।বুঝবেন আপনারা।তবে এটুকু জানি পুলিশে যোগদানের আগে সব মানু্ষই আমাকে ভালো বলতো,ভালো জানতো।সর্বনাশ হলো,যবে থেকে পুলিশ হলাম।বিনা কারণে বেশির ভাগ মানুষের বিরাগভাজন হলাম।অন্যায়কারী,অত্যাচারী মানুষ তো বটেই। ভালো মানুষের চোখেও।একটা প্রবাদ আছে "যারে দেখতে নারী,তার চলন বাঁকা "আমরা যত ভালোই হই না কেন! যখনি পুলিশ,তখনই কিছু মানুষের মনে খারাপ দিকটাই উৎরে উঠে।নিজের বাচবিচার না করে,প্রথমেই পুলিশের ভালো মন্দের বিচার শুরু করি।ভদ্রলোকের সাথে শুধু হাসিমূখে কথা বলেছি,তাতেই তিনি সন্তুষ্ট।ভাই,সারাদিন রোদে পুড়ে হাসিমাখা মুখটা ধরে রাখতে অনেক কষ্ট হয়।আপনি হয়ত জানেন না,জাতিসংঘে কাজের জরিপে,বাংলাদেশ পুলিশ সেরা পুলিশ!শুনে অনেকেই হয় ভ্রু- কুচকাবেন।এটা খুব স্বাভাবিক।তবে দেশের সব মানুষ যখন ভালো হয়ে যাবে, তখন আমাদের আর ব্যস্ত থাকা লাগবে না। তখন আমাদের মুখে সব সময় হাসিই থাকবে।লেখক:-পুলিশ কর্মকর্তা।

Posted by Mohammed Kajal on Saturday, September 15, 2018




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: