সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে শান্তিপূর্ণ গণস্বাক্ষর কর্মসূচির মাধ্যমেই মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী

নাজমুল সুমন:: মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের আহ্বায়ক, ডা: ছাদিক আহমদ, যুগ্ম আহ্বায়ক, সাংবাদিক বকসি ইকবাল আহমদ ও গণস্বাক্ষর কর্মসূচির কো-অর্ডিনেটর, খালেদ চৌধুরী এবং বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে এক যুক্ত বিবৃতিতে মৌলভীবাজার মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবীতে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ ও মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপ দীর্ঘদিন যাবত মানবন্ধন, সেমিনার, স্মারকলিপি প্রদান সহ বর্তমানে স্কুল-কলেজ এবং সর্বস্থরের মানুষের গণস্বাক্ষর কর্মসূচি পালন করে যাচ্ছে।

ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী মেডিকেল কলেজ স্থাপনের দাবীর যুক্তিকতা উপলব্দি করে এর বাস্তবায়নে আশ্বাস প্রদান করেছেন। মৌলভীবাজার রাজনগরের ৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসিন এমপি সংসদে এই দাবী তুলে ধরেছেন এবং জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ, পৌর মেয়র সহ অন্যান্যরা স্বাস্থ্যমন্ত্রীর সাথে এ ব্যাপারে দেখাও করেছেন।আমরা আশাঁবাদি অচিরেই সরকার মৌলভীবাজারে মেডিকেল কলেজ ঘোষনা করবেন। আমাদের চলমান গণস্বাক্ষর কর্মসূচিতে হাজার হাজার মানুষ স্বাক্ষর প্রদান করে বিষয়টির প্রতি সোচ্চার হচ্ছে।

এমতাবস্তায় আমরা কোন হরতাল-অবরোধ কর্মসূচি পালন করছি না। এতে জনগণের দূর্ভোগ বাড়বে এবং আমাদের চলমান আন্দোলনে উচ্চ পর্যায়ে বিভ্রান্তি সৃষ্ঠি হবে। তাই আমাদের শান্তিপূর্ণ ও অহিংসু কর্মসূচি পালনে আপনাদের সর্বাত্তক সহযোগীতা কামনা করছি। উল্লেখ্য মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে ১৯ সেপ্টেম্বর বুধবার ভোর ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ)।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: