সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি ধোঁকাবাজ ও জালিয়াত দল : হাছান

নিউজ ডেস্ক:: বিএনপি একটি ধোঁকাবাজ ও জালিয়াত দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ’ শীর্ষক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তারা (বিএনপি) গত বছর বলেছিল ভারতের বিজেপির সভাপতি অমিত শাহ্ তাদের ফোন করেছেন। পরে অমিত শাহ্’র অফিস থেকে বলা হলো অমিত শাহ্’র পক্ষ থেকে কোনো ফোন করা হয়নি। তারপর মার্কিন সিনেটর ও পাঁচজন কংগ্রেসম্যানের সই জাল করে বিবৃতি দিল। সর্বশেষ তারা (বিএনপি) প্রচার করলেন জাতিসংঘ তাদের ডেকেছে।

পরবর্তীতে দেখতে পেলাম জাতিসংঘের অফিস থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে ‘আমরা তাদের ডাকি নাই’। তারাই (বিএনপি) আমাদের সঙ্গে দেখা করতে চেয়েছে। আর জাতিসংঘ মহাসচিবের কার্যালয়ে গিয়ে তারা (বিএনপি) জাতিসংঘের সর্বনিম্ন পর্যায়ের কর্মকর্তা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারির সঙ্গে দেখা করেছেন। সুতরাং বিএনপি এসব করে প্রমাণ করেছে তারা একটি ধোঁকাবাজ, জালিয়াত এবং মিথ্যাবাদী দল।

আওয়ামী লীগের এই নেতা বলেন, যারা একশ মানুষ জোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে। এদের সঙ্গে নাকি বিএনপির সখ্য হয়েছে। এরা কারা? বদরুদ্দোজা চৌধুরী ছাড়া বাকিরা মুক্তিযোদ্ধার স্বপক্ষে কথা বলেছেন। তারা নাকি এখন তাদের আদর্শকে বিসর্জন দিয়ে বিএনপির সঙ্গে সখ্য করবেন। যেখানে আফগানিস্থানের ট্রেনিংপ্রাপ্ত নেতারা ২০ দলীয় জোটের মধ্যে আছে। যারা জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক তাদের সঙ্গে নাকি তারা সখ্য করবেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, এতো দৌড়ঝাঁপ করে কোনো লাভ হবে না। নির্বাচন খুবই সন্নিকটে। সুতরাং নির্বাচনের জন্য প্রস্ততি গ্রহণ করুন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার ও সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: