সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট হাই-টেক পার্কের বিনিয়োগকারীদের জন্য হেল্পডেস্ক খুলবে হাবিব ব্যাংক

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট হাই-টেক পার্কের বিনিয়োগকারীদের জন্য হেল্প ডেস্ক খুলবে হাবিব ব্যাংক। রোববার বিকেলে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে এসব কথা জানান ব্যাংকের রিজিওনাল জেনারেল ম্যানেজার আরসালান আহমেদ।

চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে তিনি আরো বলেন, ‘হাবিব ব্যাংক বিশ্বের ২৩টি দেশে প্রায় ১৭০০টি শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে থাকে। বাংলাদেশে হাবিব ব্যাংকের ৭টি শাখা রয়েছে। এ শাখাগুলি বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য বিশেষ করে আমদানী-রপ্তানী খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।’

তিনি বলেন, ‘হাবিব ব্যাংকের রেইট অব ইন্টারেস্ট অন্যান্য ব্যাংকের তুলনায় অনেক কম এবং সেবার মান বিশ্বমানের। তিনি বিনিয়োগের ক্ষেত্রে সিলেট-কে অত্যন্ত সম্ভাবনাময় স্থান উল্লেখ করে বলেন, আমরা সিলেটে কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা গ্রহণ করেছি।’

তিনি চেম্বার সভাপতির প্রস্তাবের প্রেক্ষিতে সিলেটে নির্মিত চা নিলাম কেন্দ্র ও হাই-টেক পার্কে বিনিয়োগে আগ্রহীদের জন্য হাবিব ব্যাংক, সিলেট শাখায় একটি হেল্প ডেস্ক স্থাপনের আশ্বাস প্রদান করেন। এছাড়াও তিনি সিলেটের বিনিয়োগকারীদেরকে হাবিব ব্যাংকে ওয়ানস্টপ সার্ভিস প্রদান করা হবে বলে জানান।

সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিলেটের ব্যবসা-বাণিজ্য, শিল্প ও পর্যটন খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের মধ্যে সিলেট অত্যন্ত সম্ভাবনাময় একটি অঞ্চল। তিনি সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে ক্ষেত্রে বিনিয়োগকারীদের সহজশর্তে ঋণ প্রদানের আহবান জানান। তিনি সিলেটে শিল্পায়ন এবং হাবিব ব্যাংকের সাথে সিলেটের ব্যবসায়ীদের সম্পর্ক জোরদার করতে সম্ভাবনাময় শিল্পের প্রজেক্ট প্রোফাইল তৈরী করে তা বিনিয়োগকারীদের সরবরাহের অনুরোধ জানান।

তিনি আরো জানান, আগামী ৩০ সেপ্টেম্বর লন্ডনে সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে প্রবাসীদের উৎসাহিতকরণের লক্ষ্যে একটি সেমিনার অনুষ্ঠিত হবে। তিনি উক্ত সেমিনারে হাবিব ব্যাংকের লন্ডন শাখার প্রতিনিধিদের উপস্থিত থেকে বিনিয়োগকারীদের সাথে যোগাযোগ স্থাপনের আহবান জানান।

সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন হাবিব ব্যাংকের হেড অব রিটেল এন্ড ক্যাশ ম্যানেজমেন্ট মোহাম্মদ সাদ উল্লাহ্, ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব কর্পোরেট ব্যাংকিং সৈয়দ মোহাম্মদ আলী শাকুর, সিলেট শাখার ম্যানেজার মোঃ মুজাহিদুল ইসলাম ভূঁইয়া, ম্যানেজার অপারেশন মোঃ সিদ্দিকুর রহমান, সিলেট চেম্বারের সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক জিয়াউল হক, মোঃ সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান, সদস্য মোঃ আজিজুর রহমান আজাদ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: