সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) তে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শাবির খেলাধুলা বিষয়ক একমাত্র সংগঠন ‘স্পোর্টস সাস্ট’ কর্তৃক সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে ৪র্থ বারের মতো দুইদিন ব্যাপী ‘স্পোর্টস সাস্ট কিডস ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ নামে এই টুর্নামেন্ট শুরু হয়েছে।

রবিবার (১৬ই সেপ্টেম্বর) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এই ফুটবল টুর্নামেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা সহকারী প্রোক্টর প্লাবন চন্দ্র সাহা হয়।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং সংগঠনের উপদেষ্টা মুহাম্মদ আফজাল হোসাইন, সংগঠনের সভাপতি নাইম ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিক আল রশিদসহ অন্যান্য সদস্য এবং খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধন ঘোষণার পরবর্তী একটি আনন্দ শোভাযাত্রা হ্যান্ডবল গ্রাউন্ড থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে ফিরে শেষ হয়।

বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে আয়োজন করা এই ফুটবল টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের সেচ্ছাসেবী সংগঠন কিন, স্বপ্নোত্থান , লুথা সেভেন ও সেইভ দ্যা ড্রীম এর চারটি দল অংশগ্রহণ করছে।

টুর্নামেন্ট সম্পর্কে টুর্নামেন্টের আহ্বায়ক মোঃ মেহেদী হাসান রিজভীর জানান, ‘ আমরা বড়দের জন্য সারা বছর বিভিন্ন খেলার আয়োজন করে থাকি, কিন্তু এই ছোট বাচ্চাগুলো যারা সুবিধাবঞ্চিত তাদের জন্য এই সুযোগ তৈরি করে দিতে আমাদের এই সামান্য প্রচেষ্টা।’

সোমবার (১৭ই সেপ্টেম্বর) ফাইনাল খেলার মাধ্যমে কিডস ফুটবল টুর্নামেন্টের সমাপ্তি হবে হবে বলেও তিনি জানান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: