সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদাকে বিএসএমএমইউতে ভর্তির পরামর্শ

নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন ঝুঁকিপূর্ণ নয়। তবে তার উন্নত চিকিৎসার জন্য সব ধরনের বিশেষজ্ঞ চিকিৎসক ও বিভাগ রয়েছে এমন হাসপাতালে ভর্তি করানোর ব্যাপারে চিকিৎসকরা অভিমত দিয়েছেন। খালেদার শারীরিক অবস্থা নিরুপনে গতকাল পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

গতকালই তারা ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে যান। তারা মনে করেন, খালেদার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) সবচেয়ে উপযুক্ত। মেডিকেল বোর্ডের বরাত দিয়ে এমনটিই জানিয়েছে বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

রোববার সাংবাদিকদের তিনি বলেন, খালেদা জিয়ার যেসব পুরনো রোগ ছিল সেগুলোই রয়েছে। কারাগারে যাওয়ার পর নতুন কোনো রোগে আক্রান্ত হননি। চিকিৎসকরা তার অবস্থা পর্যবেক্ষণ করে কিছু চিকিৎসা দিয়েছেন। তবে তিনি শারীরিকভাবে ঝুঁকিতে নেই। তারা তাকে বিএসএমএমইউতে ভর্তি করানোর পরামর্শ দিয়েছেন।

খালেদা জিয়া চাইলে তাকে চিকিৎসা দিতে বিএসএমএমইউ সম্পূর্ণভাবে প্রস্তুত রয়েছে বলেও যোগ করেন হাসপাতালটির পরিচালক। এর আগে আজ সকাল ১০টায় মেডিকেল টিমের সদস্যরা বৈঠক করে বিএসএমএমইউ’র পরিচালকের কাছে প্রতিবেদন জমা দেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা ঘোষণার পর গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়।

এর আগে ৭ এপ্রিল ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়েছিল। তবে বিএনপির নেতারা শুরু থেকেই খালেদা জিয়াকে বেসরকারি ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানোর দাবি জানিয়ে আসছে। সর্বশেষ গত ৯ সেপ্টেম্বর মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির ১০ জন নেতা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে দেখা করে তার সুচিকিৎসার দাবি জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: