সর্বশেষ আপডেট : ২ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে মহিলা সমাবেশে নৌকায় ভোট চাইলেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলের মানুষে জন্য বর্তমান সরকার যে উন্নয়ন কাজ করেছে, তা অতীতের কোনো সরকার করেনি। উন্নয়ন পাওয়ার অধিকার সবার। এই জন্যই সরকার এ অঞ্চলে কোটি কোটি টাকার ব্যয়ে চলতি বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করেছে, যার সুফল আপনার পাচ্ছেন। আপনারা নিজের বিবেক দিয়ে বিচার করে দেখবেন, কোনো সরকার দেশের উন্নয়নে কাজ করছে। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে শ্রীমঙ্গলে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদের সরকারী প্রতিশ্রুতি স¤পর্কিত কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি এসব কথা বলেন।

সমাবেশে তিনি আরও বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ও সোনার বাংলা গড়তে দৃঢ় মনোবল নিয়ে কাজ করছেন।

সরকারের ব্যাপক উন্নয়নের দিক তুলে ধরে উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে, প্রতিটি ইউনিয়নে নতুন নতুন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ভবন গড়ে উঠছে এবং রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মন্দিরসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার কঠিন সাহসিকতা নিয়ে স্কুল-কলেজের শিক্ষকদের বেতন বৃদ্ধি থেকে শুরু করে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা দ্বিগুণ করেছেন।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীমঙ্গল সিন্দুরখান ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জানাউড়া বশির মিয়ার বাড়ির উঠানে অনুষ্ঠিত মহিলা সমাবেশে রাবেয়া বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আছকির মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক মোঃ সহিদ হোসেন ইকবাল, পৌর আওয়ামীলীগের সাধারণ স¤পাদক অর্ধেন্দু কুমার দেব, সিন্দুরখান ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল হেলাল, যুবলীগের সাধারণ স¤পাদক ছালিক আহমদ, পৌর যুবলীগ সভাপতি আকবর হোসেন শাহিন প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: