সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দু’জন দিব্যি হেঁটে গেলেন আর উড়েই যাচ্ছিলেন সাংবাদিক (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় হারিকেন ফ্লোরেন্স আঘাত হানার পর এখন প্রবল বর্ষণ হচ্ছে। ফ্লোরেন্সের প্রভাবে ১১৫ কিলোমিটার বেগে বইতে থাকা বাতাসে বিপর্যস্ত নর্থ এবং সাউথ ক্যারোলিনার সমুদ্র উপকূলবর্তী এলাকায় অন্তত ১২ জনের প্রাণহানি ঘটেছে।

উত্তর ক্যারোলিনার দুর্যোগ প্রশমন বিভাগ বলছে, গত শুক্রবার থেকে প্রায় সাড়ে ৭ লাখ বাড়ি-ঘর বাড়ি বিদ্যুৎবিচ্ছিন্ন রয়েছে। ১৯৫৮ সালের হারিকেন হেলেনের পর এবারই প্রথম মারাত্মক বিপর্যয়ের সম্মুখীন হয়েছে ক্যারোলিনা।

ভিডিওতে দেখা যায়, আবহাওয়া সংক্রান্ত একটি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক মাইক সিদেল ফ্লোরেন্সের খবর জানাচ্ছেন। হাতে বুম নিয়ে অনর্গল বলে চলেছেন আবহাওয়া পরিস্থিতি। শরীরটাকে একটু হেলিয়ে রেখেছেন যাতে মনে হয় প্রবল ঝড় এখনই তাকে উড়িয়ে নিয়ে যাবে। কিন্তু তিনি যেন প্রবল শক্তি দিয়ে সেই ঝড় মোকাবেলা করে খবর করে চলেছেন।

দৃশ্যটা ভালোই সাজিয়েছিলেন। কিন্তু তার এই আচরণ যে অতি নাটকীয়, যখন ধরা পড়ল ওই রিপোর্টারের পেছন দিয়ে স্বাভাবিকভাবে হেঁটে চলা দু’জন পথচারীকে দেখে। হাওয়া যে বইছে তা নিশ্চিত। কিন্তু সেই হাওয়া উড়ে যাওয়ার মতো অবস্থা হয়নি।

মাইকের এমন ‘অতি নাটকীয়’ রিপোর্টে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তাকে নিয়ে তৈরি হয়েছে নানা ট্রল। তবে চ্যানেল কর্তৃপক্ষ রিপোর্টারের পাশে দাঁড়িয়ে জানিয়েছেন, ভিডিওতে যাদের দেখা গেছে তারা কংক্রিটের উপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। আর মাইক ভিজে মাটির ওপর দাঁড়িয়ে রিপোর্টিং করছিলেন। যুক্তি যাই হোক না কেন, ঝড়ে রিপোর্ট করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় মাইকই ঝড় তুললেন। জিনিউজ।

Tony scar.@gourdnibler

So dramatic! Dude from the weather channel bracing for his life, as 2 dudes just stroll past.

এসআইএস/পিআর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: