সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণধর্ষণের অভিযোগে অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২

নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে অভিনেতা এআর মন্টুর ছেলেসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার রাতে আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার রওশনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।নির্যাতিত তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মিথুন (২০) নাট্য অভিনেতা এআর মন্টুর ছেলে।তার বাড়ি আশুলিয়ার মধ্য গাজিরচটে ও অন্যজন একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান (২২)।স্থানীয়রা জানান, আশুলিয়ার গাজিরচট এলাকায় ছোট বোনের বাড়িতে বেড়াতে আসে তার বড় বোন।

পরে বিকালের দিকে স্থানীয় মিথুন ও আরফানসহ চার বখাটে তাদের বাড়ির ভেতরে জোর করে প্রবেশ করে ধর্ষিতার ছোট বোন ও তার স্বামীকে একটি কক্ষে আটকে রাখে।এ সময় বেড়াতে আসা ওই তরুণীকে পাশের কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।এ ছাড়াও এ বিষয় কাউকে জানালে তাদের মেরে ফেলারও হুমকি দেয় তারা।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নির্যাতিত তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: