সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ে এলাকার মসজিদ মাদরাসার উন্নয়নে মতবিনিময় সভা

আটাব বাংলাদেশের সহ সভাপতি ও সিলেট অঞ্চলের সভাপতি আব্দুল জব্বার জলিল বলেছেন, মসজিদ মাদরাসাসহ ধর্মীয় প্রতিষ্টানের জন্য কাজ করতে পারলে জীবন স্বার্থক হয়। বিত্তবানদের উচিত নিজনিজ এলাকার ধর্মীয় প্রতিষ্টান এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি বলেন, আমৃত্যু মসজিদ মাদরাসার জন্য কাজ করে যেতে প্রস্তুত আছি। পাশাপাশি সমাজের অসহায় মানুষের জন্য তার সাহায্যের হাত প্রসারিত থাকবে বলে ও জানান।

তিনি শুক্রবার বিকেলে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয়ে আব্দুল জব্বার জলিল কল্যাণ ট্রাষ্টোর উদ্যোগে সিলাম, জালালপুর ও মোগলাবাজার ইউনিয়নের মসজিদ মাদরাসাসমূহের উন্নয়নের লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ট্রাষ্টের কর্মকর্তা লোকমান আলীর পরিচালনায় আযোজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এম সাইফুর রহমান ম্যানেজম্যান্ট কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান শুভে, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য শহিদুর রহমান শাহীন, সাংবাদিক খালেদ আহমদ, আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন, জালালপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বদরুল ইসলাম জয়দু, অয়েছ আহমদ, হাবিবুর রহমান ছুফন প্রমুখ। মতবিনিময় সভায় তিন ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মোতায়াল্লী, মসজিদ কমিটির সদস্যবৃন্দসহ এলাকার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: