সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবীণ রাজনৈতিক সংগঠক ও সমাজসেবী ফনীন্দ্র কুমার দে আর নেই

সিলেটের প্রবীণ ব্যক্তিত্ব, গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়ন সালুটিকর বাজার মহাজন বাড়ী নিবাসী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, স্বাধীনতা পূর্ববর্তী সময়ের একজন নিবেদিত প্রাণ রাজনৈতিক কর্মী ও বিশিষ্ট সমাজসেবী ফনীন্দ্র কুমার দে (ফনী বাবু) শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৫.১০ মিনিটে আঙ্গারজুর (মহাজনবাড়ী) সালুটিকর বাজার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৯০ বছর। তিনি বেশ কিছুদিন যাবৎ দূরারোগ্য ব্যধিতে ভোগছিলেন।

তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার সর্বস্তরের মানুষ প্রয়াতের বাড়িতে শেষবারের মত তাঁকে এক নজর দেখার জন্য ছুটে যান। ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার মধ্যরাত ২টায় তাঁর অন্তুষ্টিক্রিয়া সুসম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি ১ মেয়ে, ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে যান।

প্রয়াত ফনীন্দ্র কুমার দে’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, জৈন্তা, সিলেট-৪ আসনের সংসদ সদস্য জনাব ইমরান আহমদ। তিনি প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ দিকে এক বিবৃতিতে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট নিরঞ্জন কুমার দে, সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, মহানগর সভাপতি সুব্রত দেব ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত সিলেটের প্রবীণ ব্যক্তিত্ব সমাজসেবী ফনীন্দ্র কুমার দে’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: