সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুটি বাঁধছেন আমিন খান-পূর্ণিমা

বিনোদন ডেস্ক:: ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় মুখ নায়ক আমিন খান ও চিত্র নায়িকা পূর্ণিমা। পৃথক পৃথক ভাবে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা। সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন মঈন বিশ্বাসের ‘ভুল সবই ভুল’ সিনেমায়। তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র হচ্ছে ২০১৫ সালের শুরুতে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’।

বাদশা ভাই পরিচালিত ‘কাল্লু মামা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন আমিন খান-পূর্ণিমা। এরপর বহু দর্শকপ্রিয় সিনেমা, যেমন- ‘মুখোমুখি’, ‘উত্তেজিত’, ‘মায়ের চোখ’, ‘জীবনের চেয়ে দামি’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘গরিবের মন অনেক বড়’সহ আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তারা।

অনেকদিন এক সঙ্গে দেখা যায়নি তাদের। এবার নতুন চমক নিয়ে একই সঙ্গে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন তারা। তবে তাদের এক হওয়াটা সিনেমায় জন্য নয়। এবার জুটি বেঁধে উপস্থাপনা করবেন তারা।

চিত্রনায়িকা পূর্ণিমা এখন উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত। বর্তমানে ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে বেশকিছু অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচিত হয়েছেন তিনি। এবার আসছেন আমিন খানকে সঙ্গে নিয়ে।

আগামী ২৫ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে অনুষ্ঠিত হবে ‘শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ’ শীর্ষক এক অনুষ্ঠান ও মেগা ওপেন এয়ার কনসার্ট। এই অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে হাজির হবেন পূর্ণিমা ও আমিন খান।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘অনুষ্ঠানটির আয়োজন অনেক বড়। আমি এবং আমিন খান উপস্থাপনা করব। আয়োজকদের সাথে কথাবার্তা চূড়ান্ত হয়েছে।কিছুদিন পর আমার প্রস্তুতি নেওয়াও শুরু করব’।

অনুষ্ঠানটি আয়োজন করছে পার্ক অ্যাড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও এশিয়ান টেলিভিশন। অনুষ্ঠানে পারফর্ম করবেন মমতাজ, ফকির সাহাবুদ্দিন, ওয়ারফেজ, কর্ণিয়া, মুহিন, আবু হেনা রনি, লিজা, চিত্রনায়িকা অপু, আঁচল, বিদ্যা সিনহা মিম জায়েদ খান, বাপ্পী ও সায়মন প্রমুখ ।

অনুষ্ঠানি আয়োজন করছে পার্ক অ্যাড অ্যান্ড ইভেন্ট। আগত দর্শকদের জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত রাখা হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানটির প্রধান সমন্নয়ক আরিফ রহমান শিবলী। দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে পুরো আয়োজন। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এশিয়ান টিভি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: