সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের বালুচরে হাফপ্যান্ট ও গেঞ্জি পরে ডাকাতি!

নিউজ ডেস্ক:: সিলেট মেট্রোপলিটন এলাকার বালুচরে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। হাফপ্যান্ট ও গেঞ্জি পরিহিত ডাকাতদল বাসার পুরুষ ও মহিলাদের আলাদা আলাদা কক্ষে আটকে নগদ ৬ লাখ টাকা, ২২ ভরি স্বর্ণলঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে। গত বৃহস্পতিবার রাত সোয়া ৩টার দিকে সিলেট সদর উপজেলার উত্তর বালুচরের মাওলানা মাছুমুর রহমানের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে গতকাল শুক্রবার শাহপরান থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

ডাকাতির শিকার বাড়ির গৃহকর্তা মাওলানা মাছুমুর রহমান বলেন, রাত সোয়া ৩টার দিকে বাড়ির পেছনের দরজা ভেঙ্গে ডাকাতদল ঘরে প্রবেশ করে। এ সময় হাফপ্যান্ট ও গেঞ্জি পরিহিত ডাকাতদল বাড়ির পুরুষ ও মহিলাদের অস্ত্রের মুখে জিম্মি করে আলাদা দুটি কক্ষে আটকে রেখে লূটপাট চালায়। ডাকাতদল ঘরে রক্ষিত নগদ ৬ লাখ, ২২ ভরি স্বর্ণলঙ্কার, ২টি ল্যাপটপসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে প্রায় ৪৫ মিনিটের মিশন শেষ করে ভোর ৪টার দিকে বের হয়ে যায়। পরে আশপাশের লোকজন খবর পেয়ে তাদের উদ্ধার করেন।

এদিকে ডাকাতির খবর পেয়ে শাহপরান থানা পুলিশ গতকাল শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করে বলে জানিয়েছেন ওসি আকতার হোসেন। তিনি বলেন, এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ডাকাতির পর থেকেই পুলিশ ডাকাতদলকে ধরতে তৎপরতা শুরু করেছে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: