সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলীর রেকর্ড ভাঙল রজনীকান্তের ‘২.০’

বিনোদন ডেস্ক :: বছরের অন্যতম আলোচিত সিনেমার একটি রজনীকান্ত অভিনীত রোবট এর সিক্যুয়েল ‘২.০’। বৃহস্পতিবার ভারতের দক্ষিণী সিনেমাটির বহুল প্রতীক্ষিত টিজার প্রকাশ পেয়েছে। এরই মধ্যে বাহুবলী সিনেমার চেয়েও বেশী আলোচনা হচ্ছে এই ছবিটি নিয়ে। ভারতের দক্ষিণী সিনেমার ইতিহাসে অন্যতম ব্যয়বহুল সিনেমা ‘বাহুবলী’র সব রেকর্ড ভাঙ্গতে শুরু করেছে। সিনেমার খরচের দিক থেকে বাহুবলীর রেকর্ড ভেঙে দিয়েছে ‘২.০’।

টিজার রিলিজের আগেই ‘২.০’ সিনেমাটি ভিএফএক্সের খরচের দিক থেকে ‘বাহুবলী’কে পেছনে ফেলেছে। পরিচালক শঙ্কর ও তার টিম মিলে পৃথিবীর প্রায় ১০০টিরও বেশ স্টুডিওতে ‘২.০’র ভিএফএক্সের (ভিজুয়াল ইফেক্ট) কাজ করেছেন। এতে ব্যয় হয়েছেন প্রায় ৫৪০ কোটি রুপি। আর এই খরচ ‘বাহুবলী’র চেয়েও অনেক বেশি। সিনেমাটির ভিএফএক্স সুপারভাইজ করেছেন রাজু মাহালাইনগ্রাম যিনি ‘বাহুবলী’র সুপারভাইজার হিসেবেও কাজ করেছিলেন।

‘২.০’তে অক্ষয় কুমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। এই সিনেমার মধ্য দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হবে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের নভেম্বরে।

এই সাই-ফাই ছবিতে আরও অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। ২০১০ এ রোবট ছবিতে ছবিতে রজনীকান্তকে দেখা গিয়েছিল ড. বশীকরণ এবং চিটটির ভূমিকায়। সেই ছবির পরিচালক ছিলেন শঙ্কর।

উল্লেখ্য,রোবট এর সিকুয়্যাল ছবি 2.0 এর শুটিং হয়েছে হিন্দি এবং তামিল ভাষায়। এছাড়াও প্রায় ১৩টি ভাষায় ডাব হবে এই ছবি। এর আগে রজনীকান্তের জন্মদিনে মুক্তি পেয়েছিল ছবিটির পোস্টার, এবার আসলো টিজার।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: