সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ১৯ সেপ্টেম্বর অর্ধদিবস হরতাল

মৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার।

১৯ সেপ্টেম্বর বুধবার ভোর ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত অর্ধদিবস হরতালের এই কর্মসুচী পালনের আহবান জানিয়েছেন সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার এর নেতৃবৃন্দ।

১২ সেপ্টেম্বর সন্ধ্যায় স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের কার্যনির্বাহী কমিটির বৈঠকে আলোচনার মাধ্যমে এই সিন্ধান্ত নেন বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার এর সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক বলেন দীর্ঘ দিন থেকে এজেলায় মেডিকেল কলেজের দাবিতে আন্দোলন হচ্ছে। কিন্তু সংশ্লিষ্টদের ঠনকই নড়ছেনা। তাই আমরা ধীরে ধীরে কটোর আন্দোলনের যেতে বাধ্য হচ্ছি। চা,আগর,রাবার ও পর্যটন শিল্প এবং প্রবাসী অধ্যুষিত এজেলার ২৫ লক্ষ মানুষের প্রাণের দাবী সরকারী মেডিকেল কলেজের। কিন্তু পাশ্ববর্তী জেলায় সরকারী মেডিকেল কলেজ হলেও আমাদের এই নায্য দাবী ও অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে।

তিনি বলেন, অবিলম্বে এজেলায় সরকারী মেডিকেল কলেজ বাস্তবায়নের। অন্যতায় জেলাবাসী রাজপথে থেকে দূর্বার আন্দোলনের মাধ্যমে এ দাবী বাস্তবায়নে বাধ্য করবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: