সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ছাত্রাবাসের ছাদের দরজা ও তালা ভাঙা

শাবি প্রতিনিধি ::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাদের তালা ও দরজা কে বা কারা ভেঙে দিয়েছে। বৃহস্পতিবার ( ১৩ সেপ্টেম্বর) বিকেলে হল সূত্রে এই তথ্য জানা যায়। আবাসিক ছাত্রদের নিরাপত্তা ও ছাদে ওঠা বন্ধ করার জন্যই হল কর্তৃপক্ষ তালা ঝুলিয়েছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাদে গত ঈদের ছুটির পর তালা দেওয়া হয়। বৃহস্পতিবার বিকেলে হল কর্তৃপক্ষ হলের ছাদে গিয়ে দেখেন তালা দেওয়া ছাদের নিচের অংশটা ভেঙে ফাঁকা করে রাখা এবং সামনে ঝুলানো তালাটি ভেঙে ফেলে হয়েছে।

বিষয়টি নিয়ে কথা বললে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. এস. এম. হাসান জাকিরুল বলেন, ‘বেশকিছু দিন আগে হলের ছাদের পানির পাইপ গুলো ভেঙে ফেলা হয়েছিলো। সেগুলো নতুন করে মেরামত করা হয়েছে। ভবিষ্যতে এ ধরণের ঘটনা এড়াতে এবং ছাত্রদের নিরাপত্তার কথা ভেবে হলের ছাদ বন্ধ করে দেওয়া হয়।
তিনি বলেন, কে বা কারা ছাদের দরজা ভেঙেছে তা জানার চেষ্টা চলছে। ছাত্রদের নিরাপত্তার জন্য হলের ছাদ বন্ধ থাকবে এবং ভাঙা দরজা মেরামত করা হবে বলেও তিনি মন্তব্য করেন।

ছাদের দরজা বন্ধ থাকায় কাপড় শুকানোর সমস্যার পাশাপাশি অবসর হলের ছাদে বসতে না পারার আক্ষেপের কথা জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের কয়েকজন আবাসিক ছাত্র। তারা বলেন, কে বা কারা দরজা ভেঙেছে সে বিষয়ে আমাদের কিছু জানা নেই।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: