সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্ধু সালমানের জন্য আগুনের গান ‘লাভ ইউ সালমান শাহ’

বিনোদন ডেস্ক:: প্রয়াত নায়ক সালমান শাহ ও কণ্ঠশিল্পী আগুন ছিলেন দুই বন্ধু। ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার সময় থেকেই তাদের বন্ধুত্ব। সোহানুর রহমান সোহান পরিচালিত এই ছবি দিয়েই নায়ক ও গায়ক হিসেবে অভিষেক হয় তাদের। সালমান তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন আগুনের কণ্ঠে ‘বাবা বলে ছেলে নাম করবে’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে। সালমান নেই, আগুন এখনও বন্ধুর কথা ভাবেন। বন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বন্ধুকে নিয়ে গাইলেন তিনি।

আসছে ১৯ সেপ্টেম্বর সালমান শাহের জন্মবার্ষিকীতে গাটি প্রকাশ করা হবে গানটি। ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের মৌলিক গানটির বিশেষত্ব হলো সালমান অভিনীত সবগুলো সিনেমার নাম নিয়ে এটি লেখা হয়েছে। গানটি লিখেছেন গীতিকবি নীহার আহমেদ ও নবাব আমিন। এর সুর করেছেন সময়ের আলোচিত সুরকার মুরাদ নূর।

‘অন্তরে অন্তরে তোমাকে চাই/জীবন সংসারে তোমাকে চাই/ প্রেম পিয়াসী আমি স্বপ্নের নায়ক/ স্বপ্নের ঠিকানা তুমি যে তাই’ এমন কথায় লেখা বিশেষ এই গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটি প্রসঙ্গে আগুন বলেন, ‘আমার আর সালমানের ক্যারিয়ার একই সাথে শুরু হয়েছিল। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। মুরাদ নূর তার পরিকল্পনার কথা জানালে আমি বেশ আবেগী হয়ে যাই। নিজস্ব দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরী হয়েছে। আমি বিশ্বাস করি, গানটি সবার ভালো লাগবে।’

গানটির সঙ্গে থাকবে সালমান শাহর সহকর্মীদের ভিডিও বার্তা। চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাঙ্গণে চলচ্চিত্রের মানুষদের শুভেচ্ছা নিয়ে প্রকাশ হবে ‘লাভ ইউ সালমান শাহ’ গানটি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: