সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে নন্দন কান্দি ধর নিজের কর্ম গুনে হ্যাট্রিক

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্দি ধর নিজের কর্ম গুনে হ্যাট্রিক করেছেন। তিনি ৩য় বারের মতো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট চৌকস অফিসার হিসেবে মনোনীত হয়েছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নন্দন কান্তি ধর। একই সাথে মাদক উদ্বার অভিযানে জেলার শ্রেষ্ট থানা হিসেবে তাহিরপুর থানা নির্বাচিত হয়েছে। এ উপলক্ষে গত বুধবার ১২ই সেপ্টেম্বর সুনামগঞ্জ জেলা পুলিস লাইন্সে মাসিক কল্যান সভায় পুলিশ সুপার (এসপি) মো বরকতউল্লাহ খান সম্মাননা হিসেবে ক্রেষ্ট,সম্মানতা স্মারক তুলে দেন ওসি নন্দন কান্তি ধরের হাতে। সে সময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপারবৃন্দসহ জেলার পুলিশ প্রশাসনের ঊর্দ্ধতন কর্মকর্তাগন।

জানাযায়,চলতি বছরের আগষ্ট মাসের মাসিক পর্যালোচনায় তাহিরপুর থানার ওসি নন্দন জেলার শ্রেষ্ট হিসেবে সম্মাননা পেয়েছিলেন। এদিকে,অনুরূপ ভাবে পুরস্কৃত অন্যান্য পুলিশ কর্মকর্তারা তাহিরপুর থানার এস আই মুহিত মিয়াকে ওয়ারেন্ট তামিলে পুরস্কৃত করেন।
এদিকে,আবারো জেলার শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা হিসাবে মনোনীত করায় পুলিশ সুপার মো বরকতুল্লাহ খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহিরপুর থানার ওসিসহ অফিসার ও তাহিরপুর থানা সকল কর্মকর্তা ও ফোর্সবৃন্দ। সাথে সাথে সাফল্যের ধারাবাহিকতায় হ্যাট্রিকে ওসি নন্দন ধরকে অভিনন্দন জানিয়েছেন তাহিরপুর উপজেলাবাসীসহ অনেকে।

তাহিরপুর উপজেলাবাসী জানান-উদ্দেশ্য সৎ থাকলে মানুষ নিজেকে কতটা উচ্চতায় নিয়ে যেতে পারে তার জলন্ত প্রমান মানবসেবার প্রদর্শক তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর। পরপর তিনবার সুনামগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়া সেটাই প্রমান করে।
সভায় সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ খান বলেন-গত আগষ্ট মাসে জেলার পুলিশ কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক,জঙ্গি, নাশকতাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করে। মাদক, সন্ত্রাস,জঙ্গি,নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে কাজ করায় জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃৃত করা হয়। যাতে করে আগামী দিন গুলোতে পুলিশ প্রশাসনের সুনাম বয়ে আসার জন্য সবার আগ্রহ ও প্রচেষ্টা অব্যাহত থাকে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: