সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশনের ফ্রি হিজমা চিকিৎসা প্রদান

সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেছেন, গরীব ও অসহায়দের সাহায্যার্থে বিত্তশালীরা এগিয়ে আসলে সমাজ উপকৃত হবে। অসহায়রা মানুষরা সমাজের একটি অংশ। তাদেরকে বাদ দিয়ে সমাজের উন্নয়ন করা সম্ভব নয়। তাই বিত্তশালীরা সব সময় গরীব ও অসহায়দের পাশে থাকলে সমাজে তাল মিলিয়ে উন্নয়ন করা সম্ভব। তিনি সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান। হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশনের গরীব ও অসহায়দের মধ্যে হিজমা চিকিৎসার যে মহতী উদ্যোগ নিয়েছে তা নিশ্চয় প্রশংসার দাবিদার।
তিনি বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমায় গরীব ও অসহায়দের মধ্যে ফ্রি হিজমা ক্যাম্প ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ও হিজমা এন্ড রুকিয়া ফাউন্ডেশনের সহযোগীতায় দক্ষিণ সুরমার আলমপুর গ্রামের আব্দুল সহিদের বাড়িতে হারিয়ে যাওয়া সুন্নতী চিকিৎসা এ হিজমা ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এডভোকেট ফুরুক আহমদের সভাপতিত্বে ও হিজমা এন্ড রুকিয়া ফাউন্ডেশনের ফাউন্ডার ও সিও আব্দুস সবুর চৌধুরীর পরিচালনায় ক্যাম্প অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশনের সেক্রেটারী আব্দুল কুদ্দুছ রুবেল, যুবলীগ নেতা আব্দুল আহাদ, মুজিুবর রহমান, ফরিদ মিয়া, সৈয়দ মামুন আহমদ, সুমন আহমদ প্রমুখ।

ক্যাম্পে সর্বমোট ১২০ জনকে ফ্রি হিজমা চিকিৎসা প্রদান করা হয়। সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: