সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলি নন, এবার অন্য কারও প্রেমে মজেছেন অানুশকা

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলির মধ্যে প্রেম, বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ে নিয়েও কম মাথাব্যথা ছিল না অনুরাগীদের। বিয়ের পর খুব বেশি দিন যায়নি। তারই মাঝে অন্য কাউকে মনে ধরেছে আনুশকার। নিজ মুখেই সে কথা জানালেন ‘সুই ধাগা’ অভিনেত্রী।

তবে এত কিছু ভাবার প্রয়োজন নেই। নিজের স্বামীর প্রতি এতটুকুও ভালবাসা কমেনি এ অভিনেত্রীর। আর এখন এত সময়ও নেই তার হাতে। কারণ, চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে ‘সুই ধাগা’। তাই ছবির প্রচারে আপাতত বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। শাড়ি পরে একজন সাধারণ গৃহবধূর চরিত্রে ‘সুই ধাগা’-য় দেখা যাবে আনুশকাকে।

জানা যায়, শুটিং করতে করতে চান্দেরি শাড়ির প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। ছবির প্রচারে গিয়ে শাড়ি তৈরির কারিগরদের সঙ্গেও দেখা করেন আনুশকা। একটি শাড়ি তৈরি করতে কত সময় যায়, কীভাবে শাড়ি তৈরি হয়, কত খরচ হয়, কতই বা আয় হয়, সবই শোনেন তিনি। কারিগরদের সঙ্গে কথা বলার পর মুগ্ধ হয়ে যান বিরাট ঘরণী। নিজের ও অন্যান্যদের উপহার দেওয়ার জন্য ৩৫টি শাড়ি কেনেন তিনি। নিজেদের তৈরি শাড়ি বিক্রি হওয়ায় খুশি কারিগররাও।

স্বামী কোনও কাজেই সফল নন, এই ভাবনাকে মিথ্যে প্রমাণ করতেই এক নারীর লড়াইয়ের কাহিনি ‘সুই ধাগা’। ট্রেলারে মৌজি ও মমতাকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ছাপোষা গৃহবধূর চরিত্রে অন্যরকম লুকে আনুশকাকে দেখতে আগ্রহী দর্শকরা। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: