সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র সমূহের কর্মকর্তাদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালা

বেসরকারী মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র সমূহের কর্মকর্তাদের দক্ষতা উন্নয়নে ৩ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও নারকস এর আয়োজনে ‘বেসিক কাউন্সিলিং কোর্সং’ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার আলমপুরস্থ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা এর সভাপতিত্বে ও সারকস এর সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ বাবু এবং দপ্তর সম্পাদক মাসরুর আলমের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ও উদ্বোধকের বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃনাল কান্তি দেব। বিশেষ আতিথির বক্তব্য রাখেন এসএমপি সিলেটের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের ক্লিনিক্যাল সাইকোলজিস্ট প্রশিক্ষণ কর্মকর্তা সুমনা ইসলাম।

প্রশিক্ষনে উপস্থিত ছিলেন, নারকস’র সভাপতি সৈয়দ খিজির হোসেন এনু, সাধারণ সম্পাদক হাবিবুল ইসলাম তুহিন, নিউ প্রশান্তি মাদকাসক্তি চিকিৎসা পুর্নবাসন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক মিহির দেব, পরিচালক আলম হোসেন চৌধুরী, প্রত্যাশা মাদকাসক্তি চিকিৎসা পুর্নবাসন কেন্দ্রের পরিচালক মঞ্জুর আহমদ, নারকস এর সহ-সভাপতি ও বাধন মাদকাসক্তি চিকিৎসা পুর্নবাসন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক কামাল খান, প্রেরণা মাদকাসক্তি চিকিৎসা পুর্নবাসন কেন্দ্রের পরিচালক জামাল খান প্রমুখ। প্রশিক্ষণ সভায় বক্তারা বলেন, মাদকের ভায়ল ঘ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। বর্তমানে সব চেয়ে বড় মাদক সমস্যা ইয়াবা। যা শহর থেকে গ্রাম পর্যায়ে পৌছে গেছে। আমাদের তরুণ ও যুব সমাজকে রক্ষা করতে সবাইকে সচেতন হতে হবে। যারা বিভিন্নভাবে আক্রান্ত তাদেরকে যথাযথভাবে চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ করে তুলতে হবে। এর জন্য সবার সহযোগিতা প্রয়োজন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: