সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিরিজ হারকে সম্মানের বলছেন বিরাট কোহলি!

স্পোর্টস ডেস্ক:: ইংলিশদের মাটিতে পাঁচ টেস্টের সিরিজে ভারতের ১-৪ হেরেও লজ্জিত নন বিরাট কোহলি। একে সম্মান লড়াই বলছেন ভারত অধিনায়ক। ওভালে সিরিজে শেষ টেস্ট ১১৮ রানে হারের পর ক্যাপ্টেন কোহলি বলেন, ১-৪ স্কোরলাইন খারাপ নয়। যোগ্য দল হিসেবেই ইংল্যান্ড জিতে। তবে আমরা যে একেবারেই বাজে খেলেছি, এমনটা নয়৷ আমরা কেমন খেলেছি তা স্কোরবোর্ডই বলে দিচ্ছে৷ দুই দলই সিরিজে কমপিটিটিভ ক্রিকেট খেলেছে।

ইংল্যান্ড সফরে কোহলির ভারত টি-২০ সিরিজ জিতে শুরু করলেও তারপর শুধু হার৷ ওয়ানডে এবং টেস্ট সিরিজে নাস্তানাবুদ হয়েছে কোহলিবাহিনী। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম ম্যাচ জিতে এগিয়ে যাওয়ার পর টানা দুই ম্যাচ হেরে সিরিজ খুঁইয়েছে টিম ইন্ডিয়া। তারপর টেস্ট সিরিজে ১-৪ হার৷ প্রথম দুটি টেস্ট হেরে পিছিয়ে পড়েছিল বিরাটরা। তৃতীয় টেস্ট জিতে ভারত সিরিজে ফেরাল লড়াই করলেও শেষরক্ষা হয়নি৷ চতুর্থ ও পঞ্চম টেস্ট হেরে সিরিজে লজ্জাজনক হার কোহলিদের।

সিরিজে ভারত ও ইংল্যান্ড ক্রিকেটারদের লড়াইকে টেস্ট ক্রিকেটের দারুণ বিজ্ঞাপন বলছেন ক্যাপ্টেন কোহলি৷ বিরাট বলেন, এটা টেস্ট ক্রিকেটের দারুণ উদাহরণ৷ দর্শকরা মাঠে এসেছে তাদের প্রিয় দলের জয় দেখতে৷ আমাদের আসল উদ্দেশ্য ছিল মাঠে নেমে ভালো ক্রিকেট খেলা৷ আশা করি, পেশাদার দল হিসেবে ইংল্যান্ডও সেটা উপলব্ধি করবে। এই টেস্টেও আমরা ড্রয়ের জন্য খেলিনি। তবে এর জন্য ভারতের দুই তরুণের ব্যাটিয়ের প্রশংসা করত হয়৷ এরাই দেশের ভবিষ্যত৷

ওভালে ৪৬৪ রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ হলেও লোকেশ রাহুল ও ঋষভ পন্তের জোড়া সেঞ্চুরিতে ম্যাচে ফেরে ভারত৷ টেস্টে প্রথম শতরানের স্বাদ পান পন্ত৷ আর টেস্টে পঞ্চম শতরান করেন রাহুল৷ পন্ত সম্পর্কে কোহলি বলেন, পন্ত দারুণ সাহসিকতার সঙ্গে ব্যাটিং করেছে৷ দলে আমাদের সাহসী প্লেয়ার রয়েছে৷ শুধু অভিজ্ঞতা প্রয়োজন৷ আমরা যখন ম্যাচে রেজাল্টের কথা ভাবতে পারিনি, তখন ও অনেকের হৃদয় জিতেছে। আশা করি, পরের বার আমরা নিজেদের মেলে ধরতে পারব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: