সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আসাদ সরকারের তিন চ্যানেল বন্ধ করলো ইউটিউব

আন্তর্জাতিক ডেস্ক:: সিরিয়ার আসাদ সরকারের তিনটি চ্যানেল বন্ধ করে দিয়েছে ইউটিউব। মার্কিন নিষেধাজ্ঞা লঙ্ঘন এবং বিজ্ঞাপন থেকে আয় করছে -এমন অভিযোগে ইউটিউব এ সিদ্ধান্ত নিয়েছে। চ্যানেল তিনটি হলো- দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়, সিরিয়া প্রেসিডেন্ট এবং সানা টিভির।

সিরিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সানার বরাত দিয়ে আল-জাজিরার এক সংবাদে জানানো হয়, প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং সিরিয়া প্রেসিডেন্টের চ্যানেল সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) ওই তিনটি অ্যাকাউন্টে ঢোকার পর ‘আইনি অভিযোগের কারণে এ অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেয়া হয়েছে’ বলে বার্তা আসে।

এছাড়া দামেস্কভিত্তিক সানা টিভি চ্যানেলও সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে ইউটিউব। যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা লঙ্ঘন করে ওই তিনটি চ্যানেল বিজ্ঞাপন থেকে আয় করছে অনলাইন নিউজ পোর্টাল টোমোনিউজ এমন খবর প্রকাশের পর ইউটিউব এ পদক্ষেপ নিয়েছে।

সিরিয়ায় সাতটা বছর ধরে গৃহযুদ্ধ চলছে। দেশটিতে এ সময়ের মধ্যে যুদ্ধের বীভৎসতা, ক্ষমতার লালসা, আর প্রতিটা মুহূর্ত তাড়া করে বেড়ানো মৃত্যুকে দেখছে মানুষ। এ সময়ের মধ্যে দেশটিতে প্রাণ হারিয়েছে ৪ লাখ ৬৫ হাজার মানুষ। প্রাণ বাঁচাতে দেশ ছেড়েছে সিরিয়ার অর্ধেকেরও বেশি মানুষ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: