সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চারদিন ধরে ‘নিখোঁজ’ সাজ্জাদ, এমসি কলেজে বিশাল মানববন্ধন

ডেইলি সিলেট ডেস্ক:: ‘সাজ্জাদ কে ফিরিয়ে দাও, ফিরিয়ে দাও’ স্লোগানে মুখরিত পুরো এমসি কলেজের চপারপাশ। নিখোঁজ হওয়ার ৯৬ঘন্টার পরও উদ্ধার না হওয়ার প্রতিবাদে মানববন্ধনে এরকম আবেগ প্রবণ স্লোগান দিতে থাকেন সাজ্জাদের সহপাঠি ও সাধারণ শিক্ষার্থীরা ।
সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ‘নিখোঁজ’ সাজ্জাদ আহমেদের সন্ধানের দাবীতে সোমবার বেলা সাড়ে ১১টায় কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের আয়োজনের মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এমসি কলেজ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজহার উদ্দিন শিমুলের সঞ্চালনায় ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সভাপতি মাহমুদ আল ইমরানের সভাপতিত্বে নিখোঁজ সাজ্জাদ আহমদের সন্ধানের দাবিতে সংহতি প্রকাশ করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা চৌধুরী।
তিনি বলেন, ‘গত কয়েকদিনের ব্যবধানে টিলাগড় থেকে দুজন নিখোঁজ হয়ে যান, সিলেটে এরকম ভাবে হঠাৎই গুম হওয়ার ঘটনা আমাদের মনে নিয়মিত আতঙ্ক সৃষ্টি করছে, যা কখনও কাম্য নয়।’
সংহতি জানিয়ে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ সংগঠক দেলোয়ার হোসাইন, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জয় ও যুগ্ম সম্পাদক শাহ রনি প্রমুখ।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর টিলাগড় থেকে কলেজ যাওয়ার পথে সাজ্জাদ নিখোঁজ হন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: