সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভার্থখলায় ভুয়া এএসপি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:: দক্ষিণ সুরমা থেকে এক ভুয়া এএসপিকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাত পৌনে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। অভিযানে ভার্থখলা কবর স্থানের সামনে পাকা রাস্তার উপর থেকে পুলিশের ভুয়া এএসপি পরিচয়ধারী এম. জাকারিয়া আহমদ জাকিরকে গ্রেফতার করে র‌্যাব। ধৃত জাকির জকিগঞ্জ উপজেলার কসকনকপুর গ্রামের বাসিন্দা মৃত আব্দুস ছবুরের পুত্র। বর্তমানে ভার্থখলা শাম্মী ভিলায় সে ভাড়াটে হিসাবে বসবাস করে।

ওই ব্যক্তির দেহ তল্লাশি করে একটি প্লাস্টিকের কভারযুক্ত পুলিশের এএসপি পদবীর জাল পরিচয় পত্র পাওয়া যায়। গ্রেফতারকৃত জাকিরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ সিলেটসহ আশেপাশের জেলার সাধারণ জনগণের নিকট নিজেকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে ভুয়া আইডি কার্ড প্রর্দশন করে ও প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল । তার ভয়ে সাধারণ মানুষ তার অপকর্মের কথা প্রকাশ করতে সাহস পায়নি। তাকে গ্রেফতার করায় এলাকাবাসি স্বস্তি প্রকাশ করেছে।

গ্রেফতারকৃত আসামীকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মনিরুজ্জামান জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: