সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজীবন সম্মাননা পাচ্ছেন সুবীর নন্দী

বিনোদন ডেস্ক:: কণ্ঠ তার জাদুর বাঁশি। হৃদয় ছুঁয়ে যায়, প্রাণকে আন্দোলিত করে। কয়েক যুগ বাজিমাত করে রেখেছেন তিনি গানে গানে। ‘কত যে তোমাকে বেসেছি ভালো’, ‘হাজার মনের মাঝে’, ‘আমার এই দুটি চোখ’, ‘কেন ভালোবাসা হারিয়ে যায়’, ‘বন্ধু হতে চেয়ে তোমার’, ‘পাখিরে তুই’সহ অডিও এবং চলচ্চিত্রের বহু গানে তার কণ্ঠের মুগ্ধতা আজও বহমান। তিনি হলেন তিনি সুবরী নন্দী।

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য পুরস্কার ও স্বীকৃতি তিনি পেয়েছেন। সেই মুকুটে এবার যোগ হতে যাচ্ছে আরও একটি পালক। চ্যানেল আই সংগীত পুরস্কারে আজীবন সম্মাননা পাচ্ছেন গুণী এই গায়ক।

আগামী ২১ সেপ্টেম্বর আজীবন সম্মাননাসহ ১৬টি বিভাগে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার দেওয়া হবে। ‘চ্যানেল আই সংগীত পুরস্কার’-এর এক যুগ পূর্তির উৎসব এটি।

এই পুরস্কার অনুষ্ঠানের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন বলেন, এবার এই আয়োজন হবে ঢাকার বাইরে হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে। চলতি বছর থেকে আধুনিক, ছায়াছবির গান, নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত ও পল্লিগীতিতে ‘গোল্ডেন ভয়েস পুরস্কার’ অন্তর্ভুক্ত করা হয়েছে। ইতিমধ্যেই জমা পড়া গান থেকে বিচারকেরা প্রাথমিক মনোনয়নের কাজ সম্পন্ন করেছেন।

জানা গেছে, এবার বিচারক প্যানেলে ছিলেন ফেরদৌসী রহমান, আজাদ রহমান, গাজী মাজহারুল আনোয়ার, ফরিদা পারভীন, শেখ সাদী খান, তপন মাহমুদ, মকসুদ জামিল মিন্টু, মানাম আহমেদ, আবদুর রহমান, মুশফিকুর রহমান গুলজার, আনিসুল ইসলাম, পান্না আজম ও গিয়াস উদ্দিন সেলিম।

পুরস্কার দেওয়ার ফাঁকে ফাঁকে সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ করবেন একঝাঁক তারকাশিল্পী। এখন চলছে মহড়া।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: