সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এশিয়া কাপে যাওয়ার আগে মেয়ের ভালোবাসায় বাঁধা মাশরাফি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: ক্রীড়াবিদদের জীবনে খেলার টানে প্রায়শই যেতে হয় বিদেশ সফরে, দেশে রেখে যেতে হয় পরিবার-পরিজনকে। খেলার কারণে প্রায়ই ব্যক্তিগত জীবনে সময় দেয়া হয়না তাদের। এর ব্যতিক্রম নয় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রাও। প্রতি বছরেই বিদেশে সিরিজ খেলতে ৪-৫টি ট্যুর দিতে হয় তাদের। বেশিরভাগ ক্ষেত্রেই এসব ট্যুরের সময় দেশেই থাকেন তাদের সন্তান-সন্তুতিরা।

খেলার কারণে, ক্যারিয়ারের কারণে এসব সফরে যাওয়াটা বড়রা সহজেই মেনে নিলেও ছোটদের পক্ষে যে তা বোঝা সম্ভব নয় তা বলার অপেক্ষা রাখে না। বুঝতে পারে না বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মেয়ে হুমায়রা মর্তুজাও। বাবার আদরের মেয়ে হুমায়রা প্রতি সিরিজের আগেই মাশরাফি বাড়ি ছেড়ে যাওয়ার সময় বায়না ধরে, বাবাকে যেতে দিবে না সে।

এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে আপলোড করেন মাশরাফির ছোট ভাই মোরসালিন মর্তুজা। যেখানে দেখা যায় মেয়ে হুমায়রা তার পরনের টিশার্ট ধরে বাসার ভেতরে নেয়ার চেষ্টা করছে। কিন্তু জাতীয় দায়িত্বে ব্যস্ত মাশরাফি সাড়া দিতে পারছেন না মেয়ের চাওয়ায়। তবে মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু খেয়ে বুঝ দেন হুমায়রাকে।

এই দৃশ্যের ভিডিও ইন্সটাগ্রামে আপলোড করে মোরসালিন লিখেন, ‘দেশের ১৬ কোটি মানুষের কাছে তাদের অন্য দেশে খেলতে যাওয়াটা যেমন আনন্দের, তেমনি পরিবারের কিছু অবুঝদের কাছে তাদের যাওয়াটা অনেক কষ্টদায়ক।’

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: