সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে ধরনের ছেলের সঙ্গে ভুলেও প্রেম করবেন না

লাইফস্টাইল ডেস্ক:: হুটহাট কাউকে ভালোলাগতেই পারে। স্মার্ট, হ্যান্ডসাম ছেলেদের প্রতি মেয়েদের আগ্রহের পাল্লাটা সবসময়েই একটু ভারী থাকে। তাই বলে ভালোলাগা থেকেই সরাসরি প্রেমের সম্পর্কে চলে যাবেন না যেন! কারণ একজন ভুল মানুষকে ভালোবাসলে পরবর্তীতে পস্তানোর আশঙ্কা রয়েছে। আগে জেনে নিন, এই ছেলেটিই আপনার জন্য পারফেক্ট কি না! এমন কিছু স্বভাবের ছেলে রয়েছে যাদের এড়িয়ে চলাই উত্তম। চলুন জেনে নেয়া যাক-

Sele-2

যদি প্রথম ডেটেই কেউ জানায় যে সে কমিটমেন্টে উৎসাহী নয়, সেটা মেনে নিন। অনেক মেয়েরা ভাবে যে তাদের পছন্দের ছেলেটি এযাবৎ কমিটমেন্ট এড়িয়েছে কারণ সে তার মনের মতো সঙ্গী পায়নি। এ ধরনের ভ্রান্ত চিন্তা বর্জন করুন। আপনি যদি কমিটমেন্টে আগ্রহী হন তবে তার সাথে না জড়ানোই ভালো।

আপনার হবু বয়ফ্রেন্ড যদি বেকার বা কর্মবিহীন হয় তাহলে তার সঙ্গে স্থায়ী সম্পর্কে জড়ানো বুদ্ধিমানের কাজ হবে না। এই কঠিন প্রতিযোগিতার যুগে অনেকের পক্ষেই চটজলদি চাকরি পাওয়া মুশকিল। কিন্তু সে যদি চাকরির চেষ্টা না করে সারাক্ষণ টিভি বা ভিডিও গেমেই মগ্ন থাকে তাহলে তাকে এড়িয়ে চলুন! চাকরি একজন ব্যক্তিকে স্বাবলম্বী করে। আপনার পছন্দের মানুষটির যদি কোনোরকম উচ্চকাঙ্ক্ষা না থাকে, স্বাবলম্বী হওয়ার কোনো ইচ্ছে না থাকে, সে কোনোরকম সম্পর্কের জন্য উপযুক্ত নয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: