সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মো. সাজ্জাদ হোসেন বলেছেন, খেলাধুলার মাধ্যমে শরীরচর্চার পাশাপাশি নিজেদের মধ্যে একটি প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি হয়। এই মনোভাবকে দেশের কল্যাণে কাজে লাগাতে পারলে ইতিবাচক ফল বয়ে নিয়ে আসা সম্ভব। প্রতিযোগিতায় হিংসা নয়, সহযোগিতার দৃষ্টিভঙ্গি লালন করতে হবে।

বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট-এর উদ্যোগে আয়োজিত বার্ষিক ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (৮ সেপ্টেম্বর) শাহজালাল উপশহরস্থ বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাস প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দল ক্যাশ বিভাগের খেলোয়াড়দের হাতে হাতের বিজয় ট্রফি তুলে দেওয়া হয়। ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. সাজ্জাদ হোসেন।
ক্লাবের সভাপতি বিনয় ভূষণ রায় এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকতারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ। সার্বিক উপস্থাপনায় ছিলেন মোহাম্মদ শফিকুল ইসলাম, মো. মোফাখখারুল ইসলাম এবং ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন মো. আব্দুল হাদী, রেফারীর দায়িত্ব পালন করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র রেফারী সমর চৌধুরী। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক এম. আফসার উদ্দিন।

অনুষ্ঠানে ক্যাশ বিভাগের (চ্যাম্পিয়ন দল) টীম ম্যানেজার উপমহাব্যবস্থাপক (ক্যাশ) মো. মেজবাহ উদ্দিন, প্রশাসন বিভাগের টীম ম্যানেজার উপমহাব্যবস্থাপক নৃত্যরঞ্জন দত্ত পুরকায়স্থ, ব্যাংকিং বিভাগের টিম ম্যানেজার যুগ্ম পরিচালক মো. আতিকুর রহমান, পরিদর্শন বিভাগে টিম ম্যানেজার উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিসের হাতে উপহার তুলে দেওয়া হয়। উল্লেখ্য, গত শুক্রবার প্রতিযোগিতায় বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের প্রশাসন বিভাগ, ব্যাংকিং বিভাগ, ক্যাশ বিভাগ এবং পরিদর্শন বিভাগের খেলোয়াড়বৃন্দ অংশ গ্রহণ করেন। এতে প্রশাসন বিভাগ এবং ক্যাশ বিভাগের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ক্যাশ বিভাগ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। রানার্স আপ হয় প্রশাসন বিভাগ। প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিৃবন্দ চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের হাতে বিজয় ট্রফি তুলে দেওয়াসহ খেলোয়াড়দেরকে মেডেল পরিয়ে দেন। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হওয়া আসাদুল হাকিম, অপর দুটি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হওয়া আল জাহান এবং মো. ফাহিম মিয়াকেও পুরস্কিত করা হয়। প্রধান অতিথি চ্যাম্পিয়ন দলের প্রত্যেক খেলোয়াড়কে ৫০০ টাকার প্রাইজবন্ড এবং রানার্স আপ দলের প্রত্যেককে ৩০০ টাকার প্রাইজবন্ড উপহার দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রশাসন বিভাগের টীম কোচ উপব্যবস্থাপক জলি তালুকদার, অধিনায়ক মো. বদরুদ্দোহা, ব্যাংকিং বিভাগের টিম কোচ কালিপদ রায়, অধিনায়ক মো. সাজ্জাদুর রহমান, ক্যাশ বিভাগের টীম কোচ যুগ্মব্যবস্থাপক মো. আবুল কালাম আজাদ, পরিদর্শন বিভাগের টিম ম্যানেজার উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিস, কোচ জামাল আহমদ চৌধুরী এবং অধিনায়ক মো. জাবেদ আহমদসহ বাংলাদেশ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন কাউন্সিলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: