সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরাশক্তির মহাদ্বৈরথ; মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক:: ফুটবল মানেই উত্তেজনা-উন্মাদনা।ফুটবলপ্রেমীদের কাছে মাঠের নব্বই মিনিট যেন জীবনের শ্রেষ্ঠ সময়! আর ম্যাচটি যদি হয় আর্জেন্টিনা বনাম ব্রাজিলের- তাহলে সেই উত্তাপ পৌঁছে যায় অন্য মাত্রায়।পুরো ফুটবল বিশ্ব দক্ষিণ আমেরিকার এই দুই পরাশক্তির মহাদ্বৈরথ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে।আর এই উত্তেজনা মাঠে গড়াতে যাচ্ছে চলতি বছরের অক্টোবরে।

সম্প্রতি ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) পক্ষ থেকে তাদের বিশ্ব ভ্রমনের সূচি প্রকাশ করা হয়।এতে দেখা যায়,১২ অক্টোবরে রিয়াদে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে তিতের শিষ্যরা।এর চারদিন পর ১৬ অক্টোবর বিশ্ব ফুটবল দেখবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল আর্জেন্টিনা ও ব্রাজিলের লড়াই।জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে অনুষ্ঠিত হবে হাইভোল্টেজ এই ম্যাচটি।

সব শেষ দু‘দলের দেখায় আকাশি-সাদাদের বিপক্ষে ১-০ গেলের হার নিয়ে মাঠ ছাড়ে হলুদ সাম্বারা।উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নেয় আসরের অন্যতম ফেভারিট ব্রাজিল।পাশাপাশি অধিনায়কত্বের ধরণেও ছিল নতুনত্ব।প্রতি ম্যাচেই ছিলেন ভিন্ন ভিন্ন অধিনায়ক। তবে এবার স্থায়ীভাবে ব্রাজিলের অধিনায়ক হিসেবে নিয়োগ পেয়েছেন নেইমার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: