সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হচ্ছে – এমপি সামাদ চৌধুরী

মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেছেন, ২০১০ সাল থেকে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালুর ফলে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আমরা অবদান রাখছি এবং ভাল মানে খেলোয়াড় তৈরী হচ্ছে।

তিনি ৮ সেপ্টেম্বর শনিবার দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নির্বাহী অফিসার মোঃ আবদুল্লাহ আল মাহমুদ সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আং রাজ্জাক, উপজেলা সহকারি শিক্ষা অফিসার সানাউল হক, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মুসলিমা বেগম।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে হাজি গাবরু মিয়া সরকাকরি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বেটুয়ার মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় ও বঙ্গমাতা গোল্ডকাপে জাফরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে ঝাপা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

পরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ফেঞ্চুগঞ্জ উপজেলা কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) শুভ উদ্বোধনী করেন উক্ত খেলায় মাইজগাঁও ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: