সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব ১৭ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব ১৭ গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকাল ৪টায় কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। উদ্বোধনী খেলায় কমলগঞ্জ পৌরসভা ১-০ গোলে রহিমপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কমিটি ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাক্ষ মো: হেলাল উদ্দীন, প্রধান শিক্ষক মোশাহিদ আলী ও সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো: সানোয়ার হোসেনের যৌথ সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার নবাগত ওসি মো: আরিফুর রহমান, কমলগঞ্জ থানার বিদায়ী ওসি মো: মোক্তাদির হোসেন পিপিএম ও কমলগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

টূর্ণামেন্টের শুরুতেই কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, পালকীছড়া সিডিএসপি বিডি-৪০৯ খ্রিস্টান মিশনের শিক্ষার্থী, স্কাউট ও গার্লস গাইড সদস্যরা শারীরিক কসরত প্রদর্শন করে। কমলগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়ন মিলিয়ে ১০টি দল নিয়ে কমলগঞ্জে এ টূর্ণামেন্ট শুরু হয়।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি অতিথি অধ্যাপক মো: রফিকুর রহমান অতিথিদের নিয়ে মাঠে প্রবেশ করে প্রথমে উদ্বোধনী দল কমলগঞ্জ পৌরসভা ও ১নং রহিমপুর ইউনি দলের খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন। পরে প্রধান অতিথি অধ্যাপক মো: রফিকুর রহমান ফুটবলে কিক দিয়ে টূর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
নোট: ছবি সংযুক্ত।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: