সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিক্ষোভের মধ্য দিয়ে খালেদার মুক্তির দাবী জানিয়েছে সুনামগঞ্জ বিএনপি

সুনামগঞ্জ প্রতিনিধি:: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে ও বিচারীক আদালত স্থানান্তরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি।

শনিবার সকালে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়কটি প্রদক্ষিণ করতে চাইলে কামারখালী ব্রিজের সামনে পুলিশ বাঁধা দিলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় সেখানেই একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক হুইপ অ্যাড. ফজলুল হক আছপিয়া, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, আব্দুল লতিফ জেপি, অ্যাড.মল্লিক মইন উদ্দিন সোহেল,সাবেক চেয়ারম্যান আকবর আলী,নাদির আহমদ,সেলিম উদ্দিন আহমদ,এডভোকেট শেরেনুর আলী,আবুল কালাম,যুগ্ম সম্পাদক কাজী নাসিম উদ্দিন লালা,সুয়েব আহমদ,অর্থ সম্পাদক সাইফুল্লাহ হাসান জুনেদ,কৃষক দলের সভাপতি আতম মিসবাহ,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা ফুল মিয়া,যুবদল সভাপতি আবুল মনসুর শওকত, সাধারন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ কয়েছ,যুগ্ম সম্পাদক তোফাজ্জুল হোসেন,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,স্বেচ্ছাসেবক দল সভাপতি শামসুজ্জামান,সাধারন সম্পাদক মোনাজ্জির হোসেন,যুগ্ম সম্পাদক আবুল কাশেম দুলু,সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ জুয়েল,জেলা ছাত্রদল সভাপতি রায়হান উদ্দিন,যুগ্ম সম্পাদক শাহ ফরহাদ,সৌরভ,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখসহ বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে বাংলাদেশে কোন নির্বাচন হবেনা। আর জোর করে নির্বাচন দিলেও বাংলাদেশের মানুষ তা কখনও মেনে নেবে না। বক্তারা আরো বলেন, মামলা আর জেলের ভয় দেখিয়ে আমাদেরকে রাজপথ থেকে সড়ানো যাবেনা। আমরা রাজপথে আছি রাজপথে থাকব এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ঘরে ফিরব।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: