সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী

নিউজ ডেস্ক:: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমি পুরো বাংলাদেশ ঘুরেছি, মানুষের সঙ্গে কথা বলেছি। দিন দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা বাড়ছে। তার জনপ্রিয়তা আকাশচুম্বী।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত ‘সাক্ষরতা অভিযানের’ শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, শতভাগ সাক্ষরতার হার দেশে হতে আর লম্বা সময় লাগবে না। ছাত্রলীগ চাইলে দ্রুত এটা সম্ভব। আমরা ১৯৯৬ সালে যখন ক্ষমতায় আসি তখন দেশের সাক্ষরতার হার ৬০ শতাংশে নিয়ে গিয়েছিলাম। কিন্তু বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে সেটিকে আবার ৪০ শতাংশে নিয়ে যায়। পৃথিবীর কোনো দেশে এমন দৃশ্য আছে কিনা আমার জানা নেই।

তিনি বলেন, বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প যেমন শেখ হাসিনা নিজেই; তেমনি নৌকার বিকল্প শুধুমাত্র নৌকাই। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে। না হলে দেশ অন্ধকার যুগে আবারও প্রবেশ করবে।

অনুষ্ঠানে ছাত্রলীগের পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রী সাত রিকশাচালক ও চার ক্যান্টিন বয়ের হাতে সাক্ষরতা বিষয়ক বই তুলে দেয়া দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক ডা. খন্দকার বজলুল হক, ছাত্রলীগের সভাপতি মো. রেজানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রমুখ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: