সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন: হেলমেট ও লুকিং গ্লাস বিক্রি

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরের চৌহাট্টা পয়েন্টে রাস্তায় হেলমেট ও লুকিং গ্লাসের দোকান বসিয়েছে মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। ওই দোকান থেকে হেলমেট ও লুকিং গ্লাসবিহীন মোটরসাইকেল আরোহীদের কাছে হেলমেট ও লুকিং গ্লাস বিক্রি করা হচ্ছে। শনিবার দুপুর ১২টা থেকে অস্থায়ী এ দোকানের কার্যক্রম শুরু হয়।

পুলিশ সদর দফতরের নির্দেশনা অনুযায়ী সিলেটে শনিবার থেকে শুরু হওয়া সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইনের অংশ হিসেবেই চৌহাট্টা মোড়ে নগরের মোটরসাইকেল আরোহীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে।

সচেতনতা ক্যাম্পেইন ও দোকানের কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মো. আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিভূতিভূষণ বড়ুয়া, কোতায়ালি থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোলাম দস্তগীর, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে (ট্রাফিক), সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক আশিদুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর প্রশাসন হাবিবুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর মো. হানিফ মিয়া, নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হাদী পাভেল, জেলা শাখার সাধারণ সম্পাদক লোকমান আলী, সিলেট পুলিশ লাইন হাই স্কুলের শিক্ষক শামসুজ্জামান, ফারহানা ইয়াসমিন, নজরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

sylhet-smp02

এদিকে দুপুরে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে জনসচেতনতামূলক র্যালি বের করা হয়। র্যালিটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়। র্যালি চলাকালে আইন মেনে রাস্তা পারাপারসহ সড়কে ঝুঁকিমুক্ত চলাচলে মানুষকে সচেতন করতে মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ উদ্বোধনী বক্তব্যে নগরবাসীকে ট্রাফিক আইন মেনে চলার জন্য আহ্বান জানান। একই সঙ্গে মোটরযান চালককে তাদের নিজ নিজ যানবাহনের কাগজপত্র সঙ্গে রাখা ও রাস্তা পারাপারে জনগণকে আইন মেনে চলারও আহ্বান জানানো হয়।

এ সময় নগরীর গুরুত্বপূর্ণ সড়কে বিভিন্ন যানবাহন থামিয়ে তাদের ট্রাফিক আইন মেনে চলতে ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখতে পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: