সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের বিষেই নিঃশেষ হবে সরকার: মিনু

নিউজ ডেস্ক:: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, ক্ষমতাশীন আওয়ামী লীগ সরকার নিজের বিষেই নিঃশেষ হবে। তিনি বলেন, এই সরকার অগণতান্ত্রিক, তাদের আর জনগণ মানে না। এখন পুলিশ ও প্রশাসনকে দিয়ে জোর করে মানতে বাধ্য করছে। এ সরকারের পতন সময়ের ব্যাপারমাত্র।

শনিবার দুপুরে নগরীর মালোপাড়া এলাকার দলীয় কার্যালয়ের সামনের সড়কে রাজশাহী নগর বিএনপির প্রতিবাদ সমাবেশে তিনি এ সব কথা বলেন।

তার অভিযোগ, নিজেদের স্বার্থেই সরকার অবৈধভাবে অন্তরবর্তীকালীন সরকার গঠনের চেষ্টা করছে। এটি হলেই আন্দোলের মাত্রা আর নগরীর মধ্যে থাকবে না।

তিনি বলেন, দেশবাসী এখন একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন চায়। আর এ জন্য নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নেই। এসময় ইভিএম বাতিলেরও দাবি জানান তিনি।

Rajshahi

মিনু আরও বলেন, দলীয় চেয়াপার্সন বেগম জিয়ার মুক্তি আন্দোলন কোনো নিয়মতান্ত্রিক আন্দোলন নয়। বেগম জিয়াকে মুক্ত করতে হলে জেলের তালা ভাঙতে হবে। হাসিনা সরকারের পতনে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।

নগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে এতে বিশেষ অতিথি ছিলেন-নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন। সমাবেশে রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপির সভাপতি আনসার আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরীফ, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: