সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের জন্মমাস উপলক্ষে সৎসঙ্গ অধিবেশন সম্পন্ন

 

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের শুভ জন্মমাস উপলক্ষে সিলেট এসএস-২০ ব্রাদার্স এর উদ্যোগে সৎসঙ্গ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭.৩১ মিনিটে সিলেট নগরীর তালতলাস্থ গোবিন্দ জিউর আখড়ায় অনুষ্ঠিত হয়।

সিলেট সৎসঙ্গের সহপ্রতিঋত্বিক শ্রীরামকৃষ্ণ ভট্টাচার্য্য পুরোহিত্যে ও রিন্টু তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. হিমাদ্রী শেখর রায়, প্রফেসর ইংরেজি বিভাগ ও পরিচালক, আধুনিক ভাষা ইন্সটিটিউট, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, সিলেট। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনাব ইকরামুল কবির, সভাপতি সিলেট প্রেসক্লাব। এতে আরও বক্তব্য রাখেন অধ্যাপক আশুতোষ দাস (সহপ্রতিঋত্বিক), স্বাগত বক্তব্য রাখেন শ্রী আশীষ কুমার দাস।

সৎসঙ্গ অধিবেশনের শুরুতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভাদ্র পরিক্রমা তথা বছর ব্যাপী সংসঙ্গ আয়োজনে ঐকান্তিক আগ্রহ ও নিরলস শ্রম দিয়ে আন্তরিকতার সহিত ব্যবস্থাপনার জন্য শ্রীমনোজ কান্তি দাশ চৌধুরীকে প্রীতি সম্মাননা দেওয়া হয় এবং পরিশ্রমী নারী, উনাদের প্রেরণা দানে তথা পরমপিতার জন্মমাসে সীমা চৌধুরী, মনসা চক্রবর্তী, আরতি চন্দ্র, রুমা সরকার, নিপা শীল এই ৫ জন মহিলাকে সম্মাননা প্রদান করা হয়। পরবর্তীতে নাম সংকীর্তন ও প্রসাদ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠান সফল করার জন্য আর্য্য-কৃষ্টির সামাজিক বন্ধনে সামষ্টিক ও সমন্বিত পথচলার ক্ষুদ্র প্রয়াস … এসএস-২০ ব্রাদার্স, সিলেট সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: