সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জনগণের লাল কার্ডে বিতাড়িত হবে সরকার’

নিউজ ডেস্ক:: বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, ‘খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায়ের জন্য দেশের জনগণই আন্দোলন করবে। রাজপথ দখল করে জনগণই সরকারকে লাল কার্ড দেখিয়ে বিতারিত করবে। এজন্য বিএনপির রাজপথ দখল করার দরকার হবে না।’

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘চেতনা বাংলাদেশ’ এর উদ্যোগে ‘রাষ্ট্রীয় ষড়যন্ত্রের কবলে খালেদা জিয়া : আরেকটি ৫ জানুয়ারির নির্বাচনের প্রতিধ্বনি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শুধু রাষ্ট্রীয় ষড়যন্ত্র নয়, রাষ্ট্রীয় সন্ত্রাসের মোকাবেলা করছেন মন্তব্য করে খন্দকার মাহবুব বলেন, বর্তমান সরকার এখন মাতাল অবস্থায় রয়েছে। তারা যা খুশি তাই করছে। জনগণ এ বাকশালী সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। যেকোনো সময় গণজোয়ারে ভেসে যাবে আওয়ামী সরকার।

সরকারকে উদ্দেশ্য করে সিনিয়র এ আইনজীবী বলেন, আপনারা চেয়েছেন- খালেদা জিয়াকে কারাগারে রেখে তাকে তিলে তিলে মারবেন। কিন্তু দেশের জনগণ তা সহ্য করবে না। বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন, তার সুচিকিৎসার ব্যবস্থা করুন। সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। তা না হলে বাংলার মাটিতে গণ-বিস্ফোরণ ঘটবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আয়োজক সংগঠনের সভাপতি শামীমা রহিম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, নির্বাহী কমিটির সদস্য ইসমাঈল হোসেন বেঙ্গল, এনডিপির মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: