সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আর নয় হাতবদল, ব্রাজিলের ‘স্থায়ী’ অধিনায়ক নেইমার

স্পোর্টস ডেস্ক:: আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলির বিশেষত্ব ছিল তিনি কখনো একই একাদশ পরপর দুই ম্যাচে মাঠে নামাননি। একইভাবে ব্রাজিল কোচ তিতেরও বিশেষত্ব হল তিনি কখনো একই খেলোয়াড়কে টানা অধিনায়কত্ব দেননি। প্রায় প্রতি ম্যাচেই নতুন অধিনায়কের অধীনে খেলেছে ব্রাজিল।

তবে এখন আর অধিনায়কত্ব নিয়ে হাতবদল খেলা খেলবেন না ব্রাজিল কোচ তিতে। শুক্রবার নিউ জার্সিতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে তিনি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছেন এখন থেকে ব্রাজিলের স্থায়ী অধিনায়ক হিসেবে আর্মব্যান্ড পরিধান করবেন নেইমার।

তিতে বলেন, ‘আমি আমার অধিনায়ক পেয়ে গেছি। নেইমারই এখন থেকে আমার দলের নেতৃত্বে থাকবে।’ এমন নয় যে এর আগে ব্রাজিল দলের অধিনায়কত্ব করেননি নেইমার। তবে আগে কোনবারই দীর্ঘ মেয়াদে পাননি অধিনায়কের আর্মব্যান্ড।

এবারই প্রথম স্থায়ীভাবে পেলেন অধিনায়কের দায়িত্ব। কোচের আস্থার প্রতীক হতে পেরে নেইমার বলেন, ‘আমি আবারো অধিনায়কত্ব গ্রহণ করেছি কারণ আমি অনেক কিছু শিখেছি। আমি সামনেও অনেক কিছু শিখবো। আমি মনে করে এই দায়িত্বটা আমার জন্যও বিশেষ কিছু বয়ে আনবে।’

যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে এ সংবাদ সম্মেলনে নেইমার কথা বলেন ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে তাকে নিয়ে চলা কটু কথা ও বাজে সমালোচনার বিপক্ষেও। এছাড়া বিশ্বকাপের শেষ আট থেকে বাদ পড়ে যাওয়ায় সমর্থকদের কাছে ক্ষমা প্রার্থনাও করেন তিনি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: