সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারকাদের শ্রদ্ধায় সালমান শাহ

বিনোদন ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র অমর নায়ক সালমান শাহ। তিনি স্টাইল আর অভিনয় দিয়ে মুগ্ধ করেছিলেন লাখো দর্শকদের। মৃত্যুর ২২ বছর পরও কমেনি যার জনপ্রিয়তা তিনিই সেই অমর নায়ক। দর্শদের মনে তিনি আজও হয়ে আছেন স্বপ্নের নায়ক।

সাধারণ দর্শক ছাড়াও বিভিন্ন প্রজন্মের তারকাদের কাছেও সালমান শাহ এক প্রিয় নাম। অমর এই নায়কের ২২তম মৃত্যুবার্ষিকীতে এই প্রজন্মের জনপ্রিয় কয়েকজন নারী তারকা তাদের প্রিয় নায়কের স্মরণে শ্রদ্ধাঞ্জলী জানালেন। লিখেছেন ইমরুল নূর-

ঐন্দ্রিলা আহমেদ

ইমন ভাইয়াকে ছোটবেলা থেকেই দেখেছি। তিনি সবসময় হাসি খুশি থাকতেন। কখনো মন খারাপ করে থাকতে দেখিনি। খুবই সুন্দর মনের একটা মানুষ ছিলেন। দেখতে যেমন হ্যান্ডসাম ছিলেন তেমনি স্টাইলিশও। সবার সাথে খুব মজা করে কথা বলতেন। উনার মত মানুষ এখন দেখাই যায় না।

মাহিয়া মাহী

শুধু পোশাকে আর স্টাইলেই নয়! চলাফেরা, মুখের ভঙ্গি সবকিছুতেই আমি সালমান শাহ’র ভক্ত। একটা প্রশ্ন আসতে পারে, একজন অভিনয়শিল্পীর কয়টি ছবি দেখলে দর্শক তার ভক্ত হবেন? অনেকে হয়তো বলেন, বেশ কিছু ছবি। তবে আমি মনে করি, একটা ছবিই একজন শিল্পীকে অন্যসব শিল্পী থেকে আলাদা করার জন্য যথেষ্ট। সালমান তেমনই একজন নায়ক ছিলেন। তার প্রতিটি অভিনয়ই ছিল অসাধারণ।

অধরা খান

সালমান শাহের ছবি এবং তার রোমান্টিকতা আমার অভিনয়কে অনুপ্রেরণা দেয়। তার ছবিগুলো দেখে মনে হয়ে তিনি ছিলেন যেমন রোমান্টিক হিরো তেমনি তুখোড় অভিনেতা। আবার ক্ষেত্র বিশেষে অ্যাকশন হিরোও। মূলত তিনি ছিলেন নায়ক হওয়ার জন্য ফুল প্যাকেজ। আমি বিশ্বাস করি স্বপ্নের নায়করা সালমান শাহের মত হয়।

তানহা তাসনিয়া

সালমান শাহ আমার ক্রাশ। একটাই দুঃখ তাকে দেখতে পারলাম না আমি। সেই সাথে আফসোস তার সুবিচার আজও পেলাম না আমরা। একজন হিরো বলতে যা বুঝায় তা হলেন সালমান শাহ। একজন স্টাইলিশ আইকন!

শ্রাবণ্য তৌহিদা

আমার কাছে সালমান শাহ মানেই হচ্ছে ফ্যাশন সচেতন একজন হিরো। স্টাইলিশ আইকন একজনই সেটা সালমান শাহ। আমার খুবই প্রিয় নায়ক ছিলেন তিনি। যখন তার আত্মহত্যার কথা শুনি তখন আমি অনেক কেঁদেছিলাম,মেনে নিতেই পারছিলাম না। উনি একজনই,উনার জায়গা কেউ নিতে পারে নি,পারবে ও না।

পড়শী

আমার কাছে সালমান শাহ অনেক স্পেশাল একজন মানুষ। তার সবকিছু আমার কাছে ভালো লাগে। আমি তার প্রজন্মের মানুষ নই। কিন্তু তার ছবিগুলো দেখেই বুকের ভেতর কেমন যেন ঘোর লেগে যায়। এই অভিনয় আর কাউকে করতে দেখিনি। তাকে খুব ভালো লাগে। খুব ভাগ্যবান হতাম যদি তার ছবিতে গান করতে পারতাম। ২০১৪ সালে আমি সালমান শাহের ছবির সব জনপ্রিয় গান নিয়ে লাইভ অনুষ্ঠান করেছি। আমার দুর্ভাগ্য যে আমি সালমান শাহকে সামনে দেখার সুযোগ পাইনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: