সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে শাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

শাবি প্রতিনিধি:: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অভিনন্দন এবং নতুন কমিটিকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার (৬ই সেপ্টেম্বর) সন্ধ্যায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে এক আনন্দ মিছিল হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ফুডকোর্ড থেকে শাবি ছাত্রলীগের নেতৃত্বে মিছিলটি বের হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শাবি ছাত্রলীগের নেতাকর্মী ছাত্রলীগের নবগঠিত কেন্দ্রীয় নতুন কমিটিকে স্বাগত জানান। এসময় সমাবেশে উপস্থিত ছিলেন শাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কামরুল ইসলাম, ইয়াসিন উল হায়দার (রুপক), যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, সাংগঠনিক সম্পাদক তৌকির আহমেদ তালুকদার, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক এস এম সাব্বির হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ জাকির খান, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক অসীম বিশ্বাস, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসাইন, অর্থ বিষয়ক উপ সম্পাদক আসজাদ খালিক, মানব-সম্পদ বিষয়ক উপ-সম্পাদক-শাশ্বত দাস মান্না এবং সহ সম্পাদক প্রীতম দাস জনি, লিংকন রায় প্রমুখ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: