সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাকার জন্যই অভিনয় করি: রাধিকা

বিনোদন ডেস্ক ::
বলিউডের এই সময়কার অন্যতম আলোচিত অভিনেত্রী রাধিকা আপ্তে। কিছুটা ভিন্ন ধাঁচে অভিনয়শৈলি ফুটিয়ে তোলা এই অভিনেত্রী বরাবরই প্রশংসিত। অন্যদের মতো গ্ল্যামার নয়, যিনি অভিনয়টাকেই প্রাধান্য দেন; তিনি রাধিকা আপ্তে। এজন্য ক্যামেরার সামনে খোলামেলা দৃশ্য, এমনকি নগ্ন হতেও দ্বিধা করেন না রাধিকা।

সিনেমা কিংবা ওয়েব সিরিজ, সবখানেই রাধিকার বোল্ড অবতার দেখে অভ্যস্ত দর্শক। সব ভূমিকায় সাবলিল অভিনয় করা রাধিকা জানালেন, তিনি জনপ্রিয়তার জন্য অভিনয় করেন না। টাকার জন্যই তার ছবি করা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাধিকা আপ্তে বলেন, আমি খ্যাতির পেছনে ছুটি না। জনপ্রিয়তা চাই না। আমার কাজ যে প্রশংসিত হয়, তা উপভোগ করি। কিন্তু এর কোনও ট্র্যাক আমার কাছে নেই। সত্যি কথা বলতে এগুলো আমাকে যথেষ্ট অস্বস্তিতে ফেলে দেয়। আমি বুঝতেই পারি না কী হচ্ছে। আমি বিখ্যাত হতে চাই না। শুধু কাজ করতে চাই।

তাহলে কি শুধু টাকার জন্য কাজ করেন রাধিকা? এমন প্রশ্নের তার স্পষ্ট জবাব, অবশ্যই। আমি ছবিতে কাজ করি টাকার জন্যই। কারণ কখনও খাওয়ার জন্য টাকা দরকার। আবার লাইফস্টাইল ধরে রাখার জন্যও টাকার দরকার। শুধু অভিনয়শিল্পীরা নয়, আমার মনে হয় সবাই তাই করে। এই পৃথিবীতে এমন কোনও চাকরি নেই যা ১০০ শতাংশ সন্তুষ্টি দিতে পারে। কাজের কিছু অংশ অবশ্যই টাকার জন্য করা হয়।

তবে শুধু টাকার কথা মাথায় রাখা উচিৎ নয় বলে মনে করেন রাধিকা আপ্তে। কাজটা সর্বোচ্চ চেষ্টা দিয়ে করতে হবে। তার ভাষ্যে, সোনার চামচ মুখে দিয়ে জন্মালেও পরিশ্রম করতে হবে। নাহলে সাফল্য আসবে না। ভাল পারফর্ম্যান্সের জন্য অবশ্যই নিজের সেরাটা দিতে হবে। তবেই সাফল্য আসবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: