সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় মেধাবী সোহানের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

কুলাউড়া প্রতিনিধি ::
কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ধামুলীতে আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে (০৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার মেধাবী আহমদ জে সোহান এর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এলাকার এমপি মোঃ আব্দুল মতিন নিহত সোহানের পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, উন্নয়নের প্রথম শর্ত শিক্ষা অর্জন করা। সোহানের পরিবার পৃথিমপাশার প্রত্যন্ত অবহেলিত এলাকা ধামুলীতে শিক্ষার আলো বঞ্চিত মানুষের জন্য তাদের নিহত সন্তানের স্বরনে আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার মাধ্যমে শিক্ষার আলো ছড়িয়ে দিতে যে অবদান রেখেছেন তা প্রশংসনীয়। তিনি সোহানের রুহের মাগফেরাত কামনা করে এ প্রতিষ্টান থেকে শিক্ষার্থীরা মান-সম্মত শিক্ষায় আলোকিত মানুষ হয়ে দেশের কল্যানে অবদান রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফ এর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিকের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো.খুরশীদ উল্ল্যাহ, আহমদ জে সোহান ফাউন্ডেশনের ইউএসএ সহ-সভাপতি মোঃ আব্দুর রউফ পাশা। বক্তব্য রাখেন ঘিলাছড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বাছিত, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ খালিক উদ্দিন, সাংবাদিক আশফাক তানভীর, শিক্ষার্থী সুমাইয়া বেগম প্রমুখ। সভাশেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ নুরুল আমিন আনোয়ারী।

উল্লেখ্য যুক্তরাষ্ট্র প্রবাসী কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ সোহাগ ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা জাহানারা বেগম লক্ষীর একমাত্র মেধাবী পুত্র আহমদ জাহান সোহান(১৮) ২০১০সালের ৬ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: