সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া-সিলেট রেল সেকশন পরিদর্শনে রেলমন্ত্রনালয়ের পরিদর্শক

তারেক হাসান ::
বাংলাদেশ সরকারের রেল মন্ত্রনালয়ের সরকারী পরিদর্শক খন্দকার শহীদুল ইসলাম গত বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কুলাউড়া-সিলেট রেলওয়ে সেকশনের প্রতিটি রেলস্টেশন, সিগনালিং ব্যবস্থা, ক্রসিং পয়েন্টস, রেললাইন, স্টেশন মাস্টারের কার্যালয় ও লেভেল ক্রসিং পরিদর্শন করেন। পরিদর্শনকালে রেলওয়ের সকল বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা সরকারী পরিদর্শকেরা সংগে ছিলেন।

কুলাউড়া রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের সংগে মত বিনিময় করে তিনি জানান, যাত্রী সেবার মান বৃদ্ধি ও নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে তার এই পরিদর্শনের মূল উদ্দেশ্য। তিনি পরিদর্শন শেষে অতি প্রয়োজনীয় সুপারিশ সরকারের নিকট তুলে ধরবেন। কুলাউড়ায় মতবিনিময় কালে সাংবাদিকরা জানান, আখাউড়া-সিলেট সেকসনে চলাচলকারী ডেম্যু ট্রেনটি যাত্রীদের কোন উপকারে আসছে না।

দীর্ঘ ২মাস বন্ধ থাকার পর পরিদর্শনের দিন ডেম্যু ট্রেনটি চালু করা হয় এবং ঐদিনই বিকল হয়ে পড়ে। ট্রেনটিতে কোন টয়লেটের ব্যবস্থা নেই। স্টেশন গুলির প্লেটফর্মে যাত্রীদের বিশুদ্ধ খাবার পানির অভাব। দূর্ঘটনা কবলিত ট্রেনের উদ্ধার কাজে ব্যবহৃত কুলাউড়া লোকো শেডের রিলিফ ক্রেনটি ২০১৫সালে সৈয়দপুর কারখানায় পাঠানো হয়, যা অদ্যাবদি কুলাউড়া লোকো শেডে আসে নাই। কুলাউড়া স্টেশনে যাত্রীদের আসন বৃদ্ধি করা, দুপুরে শ্রীমংগল-সিলেটের মধ্যে ১টি আপ-ডাউন ট্রেন চালুর দাবী জানান। তিনি সাংবাদিকদের আশ্বাস দেন যৌক্তিক দাবী মন্ত্রনালয়ের মাধ্যমে সরকারের কাছে তুলে ধরা হবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: