সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহের উদ্বোধন

কুলাউড়া প্রতিনিধি ::
কুলাউড়া উপজেলায় জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-২০১৮ উপলক্ষে ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার কুলাউড়া বিদ্যুৎ বিভাগের আয়োজনে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। কুলাউড়া উপজেলা পরিষদ চত্তরে অনুষ্ঠিত বিদ্যুৎ সপ্তাহ পালন নিয়ে গনসচেতনতা ও উদ্ধুদ্ধকরন বিষয়ক সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি এমপি মোঃ আব্দুল মতিন। ইউএনও (ভারঃ) সহকারী কমিশনার (ভূমি) সাদি উর রহিম জাদিদ এর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া পিডিবি’র নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া থানার ওসি মোঃ শামীম মুসা ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন কুলাউড়া পিডিবি’র উপ-সহকারী প্রকৌশলী সিরাজুল ইসলাম, আনসারুল কবির শামীম ও আল অমিন, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ কুলাউড়া-জুড়ী সভাপতি (ভারঃ) মোঃ আনসার আলী, সাধারন সম্পাদক হারুন আলী, যুগ্ম-সম্পাদক নেপাল আচার্য ও মো. হেলাল মিয়া, এসবিএসি মোঃ খোরশেদ উদ্দিনসহ পিডিবির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বক্তারা বিদ্যুৎ ব্যবহারে সকলকে সাশ্রয়ী হওয়ার ও সময়মত বিদ্যুৎ বিল পরিশোধ করার আহ্বান জানান। সভার পূর্বে এমপি মোঃ আব্দুল মতিনের নেতৃত্বে বিদ্যুৎ বিভাগের সকল কর্মকর্তা, কর্মচারীসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের নিয়ে ব্যানার ফেস্টুনসহ বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে নবায়নযোগ্য জ্বালানী বিষয় ভিত্তিক বক্তৃতা প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মধ্যে কুলাউড়া উপজেলার ১ম কুলাউড়া সরকারী কলেজের শিক্ষার্থী ইশরাত জাহান শশী, ২য় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী পাশা প্রবাহিনী চৌধুরী এবং জুড়ী উপজেলার ১ম তৈয়বুন্নেছা খানম একাডেমী ডিগ্রী কলেজের শিক্ষার্থী পারিজাত চন্দ্রানা অর্চি ও ২য় জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহীকে পুরস্কার বিতরন করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: