সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে ছাত্রসমাজের আলোচনা সভা অনুষ্ঠিত

জকিগঞ্জ ছাত্র সমাজের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে জকিগঞ্জের কৃতি সন্তান জুবায়ের আহমদ যুগ্ম আহ্বায়ক ও জাহেদ আহমেদ সদস্য অর্ন্তভুক্ত হওয়াতে জকিগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সহ-সভাপতি আফজল আহমদ চৌধুরীর উদ্যোগে মিষ্টি বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৫ সেপ্টেম্বর বাদ সন্ধ্যা জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়ন অফিস বাজার জাতীয় পার্টির কার্যালয়ের সম্মুখে মিষ্টি বিতরণী শেষে কসকনকপুর ইউনিয়ন যুবসংহতির সাবেক সভাপতি কয়েছ আহমদ মেম্বারের সভাপতিত্বে ও ছাত্র সমাজ নেতা মারুফ আহমদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুব সংহতির দপ্তর বিষয়ক সম্পদক মো. মুহিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র সমাজের সহ-সভাপতি আফজল আহমদ চৌধুরী।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক জেলা ছাত্র সমাজ নেতা নুমান উদ্দিন, ইজু আহমদ, শিহাব উদ্দিন, আব্দুস সামাদ, মাহমুদ হোসেন, যুব সংহতির নেতা কামাল আহমদ, হারুনূর রশীদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন আগামী সংসদ নির্বাচনে সিলেট ৫ আসনটি পল্লি বন্ধু এরশাদকে উপহার দিতে ছাত্র সমাজ বলিষ্ট ভূমিকা পালন করবে। সংগঠনকে তৃণমূল পর্যায়ে নিয়ে যেতে জকিগঞ্জ ছাত্র সমাজ যে অগ্রণী ভূমিকা পালন করছে এই জন্য তারা প্রশংসার দাবীদার। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে হলে জাতীয় ছাত্র সমাজের বলিষ্ঠ ভূমিকা একান্ত প্রয়োজন।

সভা থেকে দলের চেয়ারম্যান পল্লি বন্ধু এরশাদের দৃষ্টি আকর্ষন করে বক্তারা আরো বলেন, জকিগঞ্জ ও কানাইঘাটের জাপার ত্যাগী নেতাকে সংসদ সদস্য প্রার্থী দিতে হবে। অতীতের ন্যায় অসাংগঠনিক কোনো ব্যক্তিকে প্রার্থী দেওয়া হলে আমরা নির্বাচন বর্জন করব। সভা থেকে নব-নির্বাচিত ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সু-স্বাস্থ্য ও মঙ্গল জীবন কামনা করেন। বিজ্ঞপ্তি

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: